আজকের বার্তা
আজকের বার্তা

সাকিবই তিন সংস্করণের অধিনায়ক : জালাল ইউনুস


আজকের বার্তা | প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২৩ ৬:২৩ অপরাহ্ণ সাকিবই তিন সংস্করণের অধিনায়ক : জালাল ইউনুস
Spread the love

বার্তা ডেস্ক ॥ যুক্তরাষ্ট্রে এক সংবর্ধনা অনুষ্ঠানে গতকাল সাকিব আল হাসান জানিয়েছেন, আইপিএল, পিএসএল খেলা বাদ দিয়ে সামনে জাতীয় দলে তিনি বেশি সময় দিতে চান। আজ বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছেন, সাকিবের এ কথায় স্বস্তি ফিরেছে বিসিবিতে।

একই সঙ্গে এ প্রশ্নও উঠছে, সব সংস্করণে নিয়মিত খেললে সে ক্ষেত্রে সাকিব কি অধিনায়কত্বও করবেন? প্রশ্নটা উঠছে এই কারণে, ওয়ানডেতে বিশ্বকাপ পর্যন্ত তাঁকে দায়িত্ব দিয়েছিল বিসিবি। সাকিব নিজেও ভারত বিশ্বকাপে যাওয়ার আগে বিস্ফোরক এক সাক্ষাৎকারে জানিয়ে যান, বিশ্বকাপের পর এই সংস্করণে আর এক দিনও অধিনায়কত্ব করবেন না।

সাকিব ফিরলে এই সংস্করণে তাঁকে অধিনায়ক হিসেবে আবার বিবেচনা করা হবে কি নাএমন এক প্রশ্নে জালাল ইউনুস বলেছেন, ‘এখানে পুনর্বিবেচনার কিছু নেই। এখনো সে আমাদের অধিনায়ক। এখন আমরা শান্তকে দিয়েছি, তাকে শুধু দুই সিরিজের জন্য অধিনায়কত্ব দেওয়া হয়েছে।’

সাকিবকে দীর্ঘ মেয়াদের জন্য অধিনায়কত্ব দেওয়া হয়েছিল জানিয়ে জালাল ইউনুস আরো যোগ করেন, ‘আপনারা জানেন, সাকিবকে লম্বা সময়ের জন্য অধিনায়কত্ব দেওয়া হয়েছিল।

সে হিসেবে সব সংস্করণে এখনো সে আমাদের অধিনায়ক। সে ফিরলে আমরা ধরে নিচ্ছে, সাকিবই অধিনায়ক। সামনে কে অধিনায়ক থাকবে না থাকবে এখনো সে প্রশ্ন ওঠেনি। কারণ আমরা জানি এখনো সে অধিনায়ক।

আমরাও চাই সে অধিনায়কত্ব করুক।’