আজকের বার্তা
আজকের বার্তা

ঐশ্বরিয়া-অভিষেক বিচ্ছেদ গুঞ্জন, হতাশ অমিতাভ


আজকের বার্তা | প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২৩ ৭:১৫ অপরাহ্ণ ঐশ্বরিয়া-অভিষেক বিচ্ছেদ গুঞ্জন, হতাশ অমিতাভ
Spread the love

বার্তা ডেস্ক ॥ মাসখানেক আগেই কানাঘুষা শোনা গিয়েছিল শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা নন্দার সঙ্গে নাকি মনোমালিন্য চরমে উঠেছে ঐশ্বরিয়ার। তার প্রভাব পড়েছে অভিষেক বচ্চনের সঙ্গে তার দাম্পত্য জীবনে। বচ্চন পরিবারের চিড় নাকি দিন দিন আরও বড় হচ্ছে। গত ১ নভেম্বর নিজের ৫০তম জন্মদিন একাই কাটিয়েছেন ঐশ্বরিয়া। দীপাবলির পূজাতে হাজির ছিলেন না তিনি। এরই মধ্যে অমিতাভ লিখলেন আর নাকি ব্লগিংয়ের ইচ্ছা হচ্ছে না তার।

আনন্দবাজার অনলাইনের খবরে বলা হয়েছে, গত সপ্তাহে ছিল নেটফ্লিক্সের সিনেমা ‘দ্য আর্চিজ’-এর প্রিমিয়ার। আর সেখানে বচ্চনদের সঙ্গে হাজির হয়েছিলেন ঐশ্বরিয়া। মেয়ে আরাধ্যাও ছিলেন সঙ্গে। সেখানে অমিতাভ ও অভিষেকের সঙ্গে খোশমেজাজে কথা বলতে দেখা যায় ঐশ্বরিয়াকে। এমনকি ননদের ছেলে অগস্ত্যর সঙ্গে মশকরাও করেন। তবে শাশুড়ি জয়া বা ননদ শ্বেতার সঙ্গে কথা বলতে দেখা যায়নি তাকে। নভ্যার সঙ্গেও কথা হয়নি মামির।

আপাতত এসব চুলচেরা বিশ্লেষণেই মজেছে নেটপাড়া। আর তারই মধ্যে অমিতাভ জানালেন ব্লগিংয়ের ইচ্ছা হারিয়ে ফেলেছেন তিনি। নিজের জীবন, চিন্তাভাবনা এবং দৈনন্দিন কাজ সম্পর্কে ভক্তদের অবগত রাখেন অমিতাভ বরাবরই। তবে গত কয়েক দিন তাকে ব্লগিং করতে দেখা যায়নি। সাম্প্রতিক একটি পোস্টে এর কারণও জানালেন বিগ বি। অকপটে তার হতাশা প্রকাশ করে জানালেন অনুপস্থিতির কারণ।

রোববার ভোরেই জানালেন এর কারণ। বিগ বি লিখলেন- ‘ব্লগে ছবি আপলোড হতে এত সময় লাগলে হতাশা আসে।’ ইন্টারনেট সমস্যাগুলোকেই ব্লগ না আসার কারণের জন্য দায়ী করেছেন। সঙ্গে অনুরাগীদের আশ্বস্ত করেছেন যে শিগগিরই ফিরে আসবেন ব্লগ নিয়ে।

অমিতাভ লিখেন, অনুরাগীদের মধ্যে তৈরি হওয়া উদ্বেগ তিনি বুঝতে পেরেছেন। আসলে কাজের চাপ, টাইট শিডিউল, ঠিক করে ঘুম না হওয়া, বিশ্রামের অভাবসহ একাধিক কারণে লিখতে বসারই সময় পাচ্ছেন না। তবে কথা দিলেন এবার একটা ব্যালেন্স রাখার চেষ্টা তিনি করবেনই।

কাজের সূত্রে, অমিতাভ বর্তমানে ব্যস্ত রয়েছেন কৌন বনেগা ক্রোড়পতি নিয়ে। এছাড়াও ভবিষ্যতে যে সমস্ত সিনেমায় তাকে দেখা যাবে তার মধ্যে রয়েছে ‘থ্য়ালাইভার ১৭০’, ‘কালকি ২৮৯৮ এডি’, ‘দ্য ইন্টার্ন’-এ।