আজকের বার্তা
আজকের বার্তা

বিনামূল্যে সরকারি সেবা গ্রহিতা বৃদ্ধিতে বরিশালে মতবিনিময় সভা


আজকের বার্তা | প্রকাশিত: ডিসেম্বর ০৭, ২০২৩ ৮:৩২ অপরাহ্ণ বিনামূল্যে সরকারি সেবা গ্রহিতা বৃদ্ধিতে বরিশালে মতবিনিময় সভা
Spread the love

বার্তা ডেস্ক ॥ দেশের জেলা উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে সরকারি স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠানে বিনামূল্যে সেবাগ্রহিতা বৃদ্ধিতে বরিশালে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দিনভর বরিশালের বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়ন পরিষদের সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বরিশাল মহিলা কল্যাণ সংস্থা ও তারুণ্যের কণ্ঠস্বর প্ল্যাটফর্ম আয়োজনে অধিকার এখানে এখনই (আরএইচআরএন-২) প্রকল্প নারীপক্ষের সহযোগিতায় এই কর্মসূচি হয়েছে।

ইউনিয়ন শিক্ষা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ইউপি সদস্য মোঃ মামুন খানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন বাবুগঞ্জের চাঁদপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন।

উপস্থিত ছিলেন, চাঁদপাশা এবং ইউনিয়ন পরিষদ সচিব ও স্বাস্থ্য স্ট্যান্ডিং কমিটি সদস্য সচিব এ এস এম মনিরুজ্জামান, ইউনিয়ন পরিষদ ও রহমতপুর স্বাস্থ্য স্ট্যান্ডিং কমিটির সদস্য সচিব তরিকুল রহমান। স্বাগত বক্তব্য রাখেন বরিশাল মহিলা কল্যাণ সংস্থার পরিচালক কাওছার পারভীন। সভা পরিচালনা করেন স্বেচ্ছাসেবক তারুণ্যের কণ্ঠস্বর প্ল্যাটফর্ম বরিশালের সমন্বয়কারী ময়ূরী আক্তার টুম্পা।

চেয়ারম্যান দেলোয়ার হোসেন বলেন, বিনামূল্যে স্বাস্থ্য সেবা আরও হাতের কাছে পৌঁছে দিতে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র ও শিক্ষা প্রতিষ্ঠানে বিশেষ প্রয়োজনে পরিষদ থেকে অর্থিক সাহায্য ও সহযোগিতা প্রদান করা হবে। তরুণ এবং প্রবীণদের যৌথ উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠান এবং স্বাস্থ্য কেন্দ্রের কার্যক্রম পরিচালনা করার আশ্বাস দেন।