আজকের বার্তা
আজকের বার্তা

৩ আসনে মনোনয়ন জমা দিলেন সাকিব


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ২১, ২০২৩ ৬:৪৪ অপরাহ্ণ ৩ আসনে মনোনয়ন জমা দিলেন সাকিব
Spread the love

বার্তা ডেস্ক ॥ নৌকা প্রতীকে নির্বাচন করতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন সাকিব আল হাসান। মঙ্গলবার বিকাল ৩টা ২০ মিনিটে ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেন তিনি।

এর আগে শনিবার সাকিব আল হাসানের পক্ষে স্বজনরা ঢাকা-১০, মাগুরা-১ ও ২ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেন। আজ তিনটি আসনেই মনোনয়ন ফরম জমা দেন সাকিব।

এদিকে সাকিবের সাবেক সতীর্থ মাশরাফি বিন মর্তুজা লড়াইল থেকে নির্বাচন করতে মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

আজই আওয়ামী লীগের মনোনয়ন ফরম তোলা ও জমা দেওয়ার শেষ দিন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আগামী বছরের ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে। ঘোষিত তফসিল অনুযায়ী, নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৩০ নভেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর, মনোনয়ন আপিল ও নিষ্পত্তি ৬ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর, নির্বাচনি প্রচার-প্রচারণা ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত এবং ভোটগ্রহণ ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

সংসদ নির্বাচনের জন্য ৬৬ জন রিটার্নিং কর্মকর্তা এবং ৫৯২ জন সহকারী রিটার্নিং কর্মকর্তার নিয়োগ চূড়ান্ত করা হয়েছে।


Deprecated: Function WP_Query was called with an argument that is deprecated since version 3.1.0! caller_get_posts is deprecated. Use ignore_sticky_posts instead. in /home/dailyajkerbarta/public_html/wp-includes/functions.php on line 6078