আজকের বার্তা
আজকের বার্তা

গাজার ইন্দোনেশিয়ান হাসপাতালে ইসরাইলি হামলা, নিহত ১২


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ২০, ২০২৩ ৭:০১ অপরাহ্ণ গাজার ইন্দোনেশিয়ান হাসপাতালে ইসরাইলি হামলা, নিহত ১২
Spread the love

বার্তা ডেস্ক ॥ গাজার বৃহত্তম আল-শিফা হাসপাতালের পর এবার ইন্দোনেশিয়ান একটি হাসপাতালে বোমা হামলা চালিয়েছে ইসরাইলি বাহিনী। দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তাদের মতে,এ হামলায় অন্তত ১২ চিকিৎসক ও রোগী নিহত হয়েছে।

আল-জাজিরার প্রতিবেদনে বলা হয়েছে, ইসরাইলি ট্যাংকগুলো হাসপাতাল ঘিরে রেখেছে। তবে ইসরাইলি সেনাবাহিনীর বিবৃতিতে হাসপাতালের কাছাকাছি তাদের অবস্থানের কথা উল্লেখ করেনি।

আইডিএফ একটি বিবৃতিতে জানিয়েছে, সেনারা গাজা উপত্যকায় তাদের অভিযান চালিয়ে যাচ্ছে। সন্ত্রাসীদের হামলা, সন্ত্রাসী অবকাঠামো, অস্ত্র এবং সামরিক সরঞ্জাম সনাক্ত করার জন্য বিমান বাহিনীকে নির্দেশ দেওয়া হচ্ছে। তারা আরো বলেছে, হামলায় হামাসের তিন কমান্ডার নিহত হয়েছে।

ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয়ের মুখপাত্র আশরাফ আল-কুদরা আল-জাজিরাকে জানিয়েছেন, আমরা আশঙ্কা করছি ইসরাইলি বাহিনী আল-শিফা হাসপাতালে যা করেছিল তার পুনরাবৃত্তি করবে। পরিস্থিতি বর্তমানে বিপর্যয়কর এবং ইসরাইলি বাহিনী আক্রমণ বাড়িয়ে দিচ্ছে।

ইন্দোনেশিয়ান হাসপাতালের কর্মীরা আহতদের চিকিৎসার দিকে জোর দিয়ে যাচ্ছেন। হাসপাতালের অভ্যন্তরে চিকিৎসাকর্মী ও আহত ব্যক্তিসহ প্রায় ৭০০ মানুষ রয়েছেন।