আজকের বার্তা
আজকের বার্তা

ফেরদৌস-পূর্ণিমার ওপর ক্ষিপ্ত জায়েদ খান


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২৩ ৮:২৬ অপরাহ্ণ ফেরদৌস-পূর্ণিমার ওপর ক্ষিপ্ত জায়েদ খান
Spread the love

বার্তা ডেস্ক ॥ রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে মঞ্চে পারফর্ম করেছেন চিত্রনায়ক জায়েদ খান। তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের আয়োজনে এদিন পুরো অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা।

জায়েদের অভিযোগ, অনুষ্ঠানে স্ক্রিপ্টের বাইরে শিল্পী সমিতির প্রচার চালিয়েছেন এই দুই তারকা। বিষয়টি নিয়ে ফেরদৌস ও পূর্ণিমার ওপর ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।

এই পরিবেশনার সার্বিক তত্ত্বাবধান করেছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়, সহযোগিতায় ছিল বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি)।

এবার  শিল্পী সমিতির পরিবেশনায় তখন ফেরদৌস কথা বলতে গেলে পূর্ণিমা জানান, এখানে যেটা লেখা আছে সেটা বলতে দাও প্লিজ। পূর্ণিমা তারপর বলেন, শিল্পী সমিতির পরিবেশনায় মঞ্চে আসছেন সবার প্রিয় দীঘি, সাইমন, সোহানা সাবা ও গাজী আব্দুন নূর- দেখবো একটি দারুণ পারফর্ম্যান্স।

অথচ সেখানে শিল্পী সমিতির পরিবেশনা লেখা ছিল না, যা বিটিভি সূত্রে জানতে পেরেছে। এ বিষয়ে চিত্রনায়ক জায়েদ খান জানান, এটি একটি পরিকল্পিত ঘটনা। ওরা এই আয়োজন শিল্পী সমিতিকে ক্রেডিট দিতে চেয়েছে। যেটা মিথ্যাচার। এটা মোটেও শিল্পী সমিতির পরিবেশনা ছিল না।

আমি খোঁজ নিয়েছি বিটিভি থেকে দেওয়া স্ক্রিপ্টে কোথাও শিল্পী সমিতির পরিবেশনা লেখা ছিল না। ফেরদৌস এখানে শিল্পী সমিতির পরিবেশনা কথাটি উদ্দেশ্যপ্রণোদিতভাবে লাগিয়েছেন। নিপুণ ও ইলিয়াস কাঞ্চনের প্রচার চালিয়েছেন।

ফেরদৌস ও পূর্ণিমার এই কাণ্ডে ক্ষোভ প্রকাশ করেছেন বলে জানিয়েছেন জায়েদ খান।