আজকের বার্তা
আজকের বার্তা

জাতীয় নির্বাচনে ফাইনাল খেলা হবে : জ্যাকব


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ১২, ২০২৩ ৬:০৮ অপরাহ্ণ জাতীয় নির্বাচনে ফাইনাল খেলা হবে : জ্যাকব
Spread the love

বার্তা ডেস্ক ॥  বিএনপিকে জনগণ প্রত্যাখ্যান করেছে বলে মন্তব্য করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। তিনি বলেছেন, বিএনপি ক্ষমতায় আসতে জ্বালাও-পোড়াও করছে। তারা পিটিয়ে মানুষ মারছে। এই আগুন সন্ত্রাসীদের কখনো দেশের জনগণ ভোট দেবে না।

তাই এবারের জাতীয় সংসদ নির্বাচনে সেমিফাইনাল নয়, সরাসরি ফাইনাল খেলা হবে।’

রবিবার ভোলার চরফ্যাশন উপজেলায় জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে অধ্যক্ষ নজরুল ইসলাম বিএড কলেজ হলরুমে জিন্নাগড় ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে দেশে অকল্পনীয় উন্নয়ন হচ্ছে। বিএনপি বুঝতে পেরেছে শেখ হাসিনা এভাবে উন্নয়ন করলে তাদের নাম মুছে যাবে।দেশে ধ্বংসাত্মক কার্যকলাপ চালিয়ে একসময় নিজেরাই পস্তাবে।’

অনুষ্ঠানে শিক্ষক এবং নেতাকর্মীদের উদ্দেশে সাবেক উপমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং নৌকাকে বিজয়ী করতে ভোটকেন্দ্রে সক্রিয়ভাবে উপস্থিত থেকে দায়িত্ব পালন করতে হবে।’

ব্যবসায়ী রহিজল ইসলাম শান্তসহ সাধারণ জনগণ বলেন, বিএনপি ধ্বংসাত্মক কার্যকলাপ চালিয়ে ক্ষমতায় আসতে চায়। যদি ক্ষমতায় আসতে পারে তাহলে উন্নয়নের পরিবর্তে রক্তের বন্যা বসাবে।আমাদের শেখ হাসিনাই ভালো। সরকার পরিবর্তন দরকার নেই। কতিপয় বিএনপি নেতা ক্ষমতার জন্য পাগল হয়ে গেছে। আমরা আর তাদের মিথ্যা প্ররোচনায় পড়ব না।

 

এর আগে চরফ্যাশন প্রেস ক্লাবের আয়োজনে ৭০-এর ১২ নভেম্বর প্রলয়ংকরী ঘূর্ণিঝড়ে নিহতদের স্মরণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এই দিবসকে ‘উপকূল দিবস’ হিসেবে স্বীকৃতির দাবি জানান প্রেস ক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, এম আবু সিদ্দিকসহ জাতীয় ও আঞ্চলিক পত্রিকার সংবাদকর্মীরা। 

মানববন্ধনে ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব প্রধান অতিথি হিসেবে যোগ দেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন আখন, পৌর মেয়র মো. মোরশেদ, সহকারী কমিশনার (ভূমি) সালেহ মুহিদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম ভিপি, যুগ্ম সম্পাদক ও জিন্নাগড় ইউপি চেয়ারম্যান মো. হোসেন, পৌর আওয়ামী লীগ সভাপতি বাদল কৃষ্ণ দেবনাথ, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্রসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে স্থানীয় কলেজ শিক্ষকদের সঙ্গে মতবিনিময়সভা করেন সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। চরফ্যাশন মহিলা কলেজের শিক্ষক প্রতিনিধিদলের সদস্যরা জ্যাকবের সঙ্গে সাক্ষাৎ করেন এবং তার সুস্বাস্থ্য কামনা করেন।