আজকের বার্তা
আজকের বার্তা

মানব অক্ষরে ‘বয়কট বিএনপি’


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ০৯, ২০২৩ ৯:১৭ অপরাহ্ণ মানব অক্ষরে ‘বয়কট বিএনপি’
Spread the love

বার্তা ডেস্ক ॥ পটুয়াখালীতে মানব অক্ষরে ‘বয়কট বিএনপি’ লিখে প্রতিবাদ জানিয়েছেন জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। ‘বয়কট বিএনপি’র সঙ্গে মানব অক্ষরে জুড়ে দেওয়া হয়েছে ‘হ্যাশট্যাগ’।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকেলে শহরের নবনির্মিত শহীদ মিনার প্রাঙ্গণে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার জুনায়েদ হাসিবের উদ্যোগে এ প্রতিবাদ কর্মসূচির আয়োজন করা হয়।

পরে দেশের বিভিন্ন স্থানে বিএনপি-জামায়াতের হরতাল ও অবরোধের নামে অরাজকতা, সন্ত্রাস, পুলিশ হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নতুন বাজার এলাকায় গিয়ে শেষ হয়। এসময় জেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ব্যারিস্টার জুনায়েদ হাসিব বলেন, ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস চেষ্টা করে যাচ্ছেন। অথচ উন্নয়নকে বাধা দিতে বিএনপি-জামায়াত জোট হয়ে অবৈধ হরতাল ও অবরোধ দিয়ে যাচ্ছে। তবে সাধারণ মানুষ বিএনপি-জামায়াতের এ অরাজকতায় ভীত নয়। তারা অবরোধ ও হরতাল বয়কট করে দেশ ও জাতির উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য অর্জনে এগিয়ে যাবেন।’

কর্মসূচিতে পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম আলমগীর মিয়া, কৃষিবিষয়ক সম্পাদক কে এম খায়রুল আহসান খায়ের, জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম, সাবেক সাধারণ ও জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহানুর রহমান সুজন প্রমুখ উপস্থিত ছিলেন।