আজকের বার্তা
আজকের বার্তা

ভারত ম্যাচের আগেই ফিট হয়ে ওঠার আশা সাকিবের


আজকের বার্তা | প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২৩ ৮:৩৪ অপরাহ্ণ ভারত ম্যাচের আগেই ফিট হয়ে ওঠার আশা সাকিবের
Spread the love

বার্তা ডেস্ক ॥ সাকিব আল হাসানের পেশিতে চিড় ধরা পড়েছে।  বিশ্বকাপে বাংলাদেশ দলের পারফরম্যান্সের চেয়েও এখন বড় দুশ্চিন্তা সাকিবের চোট নিয়ে। তবে পরের ম্যাচের আগেই তিনি সেরে ওঠবেন বলে জানা গেছে।

নিউজিল্যান্ডের বিপক্ষে নিজেদের তৃতীয় ম্যাচ শেষে চেন্নাই থেকে পরের ম্যাচের ভেন্যু পুনেতে উড়াল দিয়েছে বাংলাদেশ। আগামী বৃহস্পতিবার পুনেতে বাংলাদেশের প্রতিপক্ষ ভারত। সেই ম্যাচে সাকিবকে নিয়েই খেলতে নামার আশা করছে বাংলাদেশ।

চেন্নাইয়ে বিমানে ওঠার আগে গণমাধ্যমের মুখোমুখি হন টিম ডিরেক্টর ও সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন। তিনি জানান সাকিবের চোটের কেতোটা উন্নতি হলো।

সুজন বলেন, সাকিবের রিপোর্ট এখনও দেয়নি। ব্যথা কমে গেছে। কোন স্টেজে আছে এটার রিপোর্ট হয়তো পাব। আশা করছি, ভারতের বিপক্ষে পাব ইনশাআল্লাহ। ছোট্ট একটা টিয়ার আছে মনে হয়। গ্রেড ওয়ান বা টু হবে মনে হয়। আজকেই রিপোর্ট পাওয়ার কথা।

নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে বাংলাদেশ বরণ করে একপেশে পরাজয়। অধিনায়ক সাকিব অবশ্য চোট নিয়েই দলের হয়ে লড়েছেন ব্যাট-বল হাতে। ব্যাটিংয়ের সময় ৪০ রানের কার্যকরী ইনিংস খেলার পথে তার পেশিতে টান লাগে। এরপর চোট নিয়ে ব্যাট করতে গিয়ে ছিলেন অস্বস্তিতে। একপর্যায়ে উইকেট বিলিয়ে ফেরেন সাজঘরে। এরপর এই অবস্থায়ই বল করেছেন ১০ ওভার। দলের একমাত্র বোলার হিসেবে বোলিং কোটা পূর্ণ করে মাঠ ছাড়েন সাকিব। তাকে হাসপাতালে নেওয়া হয় স্ক্যান করার জন্য।