আজকের বার্তা
আজকের বার্তা

সাকিব-পরী সমান সমান


আজকের বার্তা | প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৩ ৯:০৭ অপরাহ্ণ সাকিব-পরী সমান সমান
Spread the love

বার্তা ডেস্ক ॥ ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমণিকে টপকে এগিয়ে যান সাকিব।পরীমণির খুব বেশি দিন লাগেনি সাকিবের সেই রেকর্ড স্পর্শ করতে। কয়েক মাসের ব্যবধানে দুজনের ফেসবুক অনুসারী ১৬ মিলিয়ন ক্লাবে পৌঁছে গেছে। এত দিন সাকিবের ফেসবুক অনুসারী ছিল ১৬ মিলিয়ন।

বুধবার (১১ অক্টোবর) থেকে একই পরিমাণ অনুসারী পরীমণিরও। দুজনের ফেসবুক পেজ থেকে তেমনটাই জানা গেছে।

বিশ্ব ক্রিকেটের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এবং চিত্রনায়িকা পরীমণি, দুজন দুই অঙ্গনের তারকা। তাদের কাজের ক্ষেত্র আলাদা হলেও দুজনই প্রায় সমানে রয়েছেন। প্রতিযোগিতার এই দৌড়ে ১৩ মিলিয়ন ফলোয়ার নিয়ে তৃতীয় স্থানে ছিলেন ক্রিকেট তারকা মুশফিকুর রহিম। পরীমণি সাকিবকে ছুঁয়ে দেওয়ায় দ্বিতীয় স্থানে আছেন জাতীয় দলের এই উইকেট রক্ষক।

সাকিব ফেসবুকে বেশ সক্রিয়। সেখানে ক্রিকেটের খুঁটিনাটি থেকে শুরু করে ব্যক্তিজীবনেরও নানা বিষয় তুলে ধরতে দেখা যায় তাকে। এ কারণে ফেসবুকে সবসময় তাকে চোখে চোখে রাখেন নেটিজেনরা। এতে অবশ্য সহজেই ভক্ত-শুভাকাঙ্ক্ষী এবং ক্রিকেটপ্রেমীদের সঙ্গে আপডেট থাকতে পারেন সাকিব। তার ফেসবুকে অনুসারীর সংখ্যা ১৬ মিলিয়ন, অর্থাৎ এক কোটি ৬০ লাখ।

পরীমণিও কম নন। তিনিও ফেসবুকে অনেক সক্রিয়। ক্যারিয়ার কিংবা ব্যক্তিজীবন, যেকোনো ইস্যু ভক্তদের সঙ্গে ভাগ করে নেন তিনি। ব্যক্তিজীবনের দাম্পত্য কলহ কিংবা একমাত্র ছেলে রাজ্যের জন্মদিন, সব দুঃখ-কষ্টের কথাই সাবলীলভাবে তুলে ধরেন এই অভিনেত্রী।

এদিকে সাকিবের অনুসারীর সংখ্যা ১ কোটি ৬০ লাখ হলেও বুধবার (১১ অক্টোবর) তার সেই রেকর্ডের ঘরে নিজের নাম লেখান পরীমণি। এ নায়িকার এদিন অনুসারীর সংখ্যা ১ কোটি ৬০ লাখে পৌঁছেছে। এদিন দুজনের ফেসবুক পেজে ঘুরে এমনটাই দেখা গেছে।

বাংলাদেশের পোস্টারবয় সাকিবের ফেসবুক পেজ থেকে ছয় ব্যক্তি ও প্রতিষ্ঠানকে অনুসরণ করা হয়। এদের মধ্যে চার ব্যক্তি হচ্ছেন ক্রিকেটার মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, রুবেল ও আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী ফুটবলার লিওনেল মেসি। আর বাকি দুটি হচ্ছে প্রতিষ্ঠান।

অন্যদিকে পরীমণির ফেসবুক পেজ থেকে দেশ-বিদেশের ১৫১ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে অনুসরণ করা হয়। এর মধ্যে একজন আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী ফুটবলার লিওনেল মেসি। অর্থাৎ দুই অঙ্গনের এ দুই তারকাই লিওনেল মেসির অনুসারী।