আজকের বার্তা
আজকের বার্তা

সাংবাদিক মোশাররফ হোসেনের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ


আজকের বার্তা | প্রকাশিত: অক্টোবর ০৫, ২০২৩ ৪:৪৫ অপরাহ্ণ সাংবাদিক মোশাররফ হোসেনের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ
Spread the love

দৈনিক আজকের বার্তার সাবেক ব্যবস্থাপনা সম্পাদক ও শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ মো: মোশাররফ হোসেনের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী ৭ অক্টোবর শনিবার। ২০২১ সালের আজকের এই দিনে নগরীর ইশ্বরবসু রোডস্থ বাসভবনে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৫ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, তিন মেয়ে ও দুই ভাইসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।তাকে পটুয়াখালী জেলার বাউফল থানাধীন হোসনাবাদ গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মোশাররফ হোসেন দীর্ঘদিন যাবৎ কিডনি ও ডায়বেটিস রোগে ভুগছিলেন।

এর আগে তিনি ঢাকার সিকেডি হাসপাতালে কিডনি ট্রান্সপ্লান্ট (প্রতিস্থাপন) করিয়েছিলেন।এর পর থেকেই তিনি বিভিন্ন সময়ে অসুস্থ হয়ে বরিশাল ও ঢাকায় চিকিৎসা করিয়েছিলেন। ২০২১ সালের ৩ অক্টোবর তিনি চিকিৎসা শেষে ঢাকা থেকে বরিশাল আসেন। বরিশালে আসার পরে তিনি পুনরায় অসুস্থ হয়ে পড়েন।

তারপর থেকে গুরুতর অসুস্থ অবস্থায় তিনি ওই বাসভবনেই ছিলেন। ওই বছরের ৭ অক্টোবর তিনি সবাইকে চিরবিদায় জানিয়ে এই পৃথিবীর মায়া ত্যাগ করেন। উল্লেখ্য, তিনি দৈনিক আজকের বার্তা পত্রিকায় প্রায় ২৯ বছর অত্যন্ত দক্ষতার সাথে ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

দৈনিক আজকের বার্তার সম্পাদক কাজী নাসির উদ্দিন বাবুল ও পরিবারের সকল সদস্যদের সাথে মরহুমের গভীর সু-সম্পর্ক সম্পর্ক ছিলো। এছাড়াও দৈনিক বরিশালের আজকাল ও দৈনিক বরিশাল প্রতিদিন পত্রিকায়ও কাজ করেছেন সুনামের সাথে। এর আগে তিনি ওমরাহ হজ্বও পালন করেছেন।

তিনি শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে কোষাধ্যক্ষ হিসেবে একাধিকবার দায়িত্ব পালন করেন। মৃত্যুকালেও তিনি ওই পদে অধিষ্ঠ ছিলেন।