আজকের বার্তা
আজকের বার্তা

প্রস্তুতি ম্যাচে কেন খেলছেন না সাকিব?


আজকের বার্তা | প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৩ ২:০৭ অপরাহ্ণ প্রস্তুতি ম্যাচে কেন খেলছেন না সাকিব?
Spread the love

বার্তা ডেস্ক ॥ গুয়াহাটিতে বিশ্বকাপের আগে আজ শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচ খেলছে বাংলাদেশ দল। কিন্তু দলে নেই খোদ অধিনায়ক সাকিব আল হাসানই! ম্যাচে বাংলাদেশকে নেতৃত্ব দিচ্ছেন মেহেদী হাসান মিরাজ। ওদিকে সাকিবের না খেলা নিয়ে পাওয়া গেছে দুই রকম তথ্য।

ধারাভাষ্যকার দিনেশ কার্তিক ম্যাচ শুরুর পর বলেছেন, অনুশীলনে ফুটবল খেলতে গিয়ে পায়ে চোট পাওয়াতেই এই ম্যাচে মাঠের বাইরে সাকিব। তবে আরেকটি সূত্র জানিয়েছে, সাকিবের কোনো চোট নেই, বিশ্রামে আছেন তিনি।

খেলা শুরুর পর দিনেশ কার্তিকই প্রথম জানান পায়ের চোটের কারনে খেলছেন না সাকিব। চোট কতটা গুরুতর সেটি অবশ্য তিনি জানাতে পারেননি। আরেকটি সূত্র তখন জানিয়েছিল, সাকিবের চোট ডান পায়ের গোড়ালিতে।

২ অক্টোবর ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। বিশ্বকাপে প্রথম ম্যাচ খেলবে ৭ অক্টোবর ধর্মশালায় আফগানিস্তানের বিপক্ষে।

গুয়াহাটির বর্ষাপাড়া ক্রিকেট স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে প্রস্তুতি ম্যাচে টসে হেরে ফিল্ডিং করছে বাংলাদেশ দল। এই প্রতিবেদন লেখা পর্যন্ত শ্রীলঙ্কা ৩০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭০ রান করেছে। বাংলাদেশের হয়ে মেহেদী হাসান ৩টি ও নাসুম আহমেদ ১টি উইকেট নিয়েছেন।