আজকের বার্তা
আজকের বার্তা

পরীমনির ডিভোর্স নিয়ে যে মন্তব্য করলেন সুনেরাহ


আজকের বার্তা | প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৩ ১:৪৫ অপরাহ্ণ পরীমনির ডিভোর্স নিয়ে যে মন্তব্য করলেন সুনেরাহ
Spread the love

বার্তা ডেস্ক ॥  এ প্রজন্মের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। ক্যারিয়ারের প্রথম সিনেমা দিয়েই পেয়েছেন সেরা অভিনেত্রীর জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সম্প্রতি মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ‘অন্তর্জাল’। সিনেমা, বর্তমান ব্যস্ততা এবং সমসাময়িক প্রসঙ্গ নিয়ে কথা বলেছেন তিনি।

সুনেরাহ বলেন, ‘অন্তর্জাল’ সিনেমা দিয়ে আবারো বড়পর্দায় এলাম। নিজেকে বড়পর্দায় দেখা অনেকটা নেশার মতো। এই অনুভূতি বলে বোঝানো যাবে না। বারবার দেখতে মনে চায়। প্রথমবার ‘ন ডরাই’ছবির সময় দেখেছি। এবার ‘অন্তর্জাল’। আর দর্শকদের এতো ভালো সাড়া পাচ্ছি, যা আমাকে আরও বেশি অনুপ্রেরণা জোগাচ্ছে।

‘অন্তর্জাল’ সিনেমার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়ার আশা করছেন কিনা এমন প্রশ্নে তিনি বলেন, ওই সময়টা অনেকটা স্বপ্নের মতো ছিল। প্রথম সিনেমায় সেরা অভিনেত্রীর জাতীয় পুরস্কার পাওয়া অনেক বড় একটা ব্যাপার। এটা আমার আশা যেমন বাড়িয়েছে, তেমনি চাপও বাড়িয়েছে। সিনেমা করার ইচ্ছাও বাড়িয়েছে অনেক গুণে। ‘অন্তর্জাল’ছবির জন্য পাব কিনা জানি না। তবে দর্শকদের প্রতিক্রিয়া দেখে আমি ভীষণ উত্তেজনা অনুভব করছি।

এই অভিনেত্রী আরও বলেন, খুব বেশিদিন হয়নি আমি ইন্ডাস্ট্রিতে এসেছি। মাত্র তিনটি সিনেমা করেছি; কিন্তু বেশ কিছু জিনিস শিখেছি এরই মধ্যে। চলার পথে কিছু তিক্ত অভিজ্ঞতাও হয়েছে। নতুন বলে শুরুতে অনেক কিছুই বুঝতাম না। এখন ধীরে ধীরে সেগুলো দেখছি, শিখছি। হয়তো এ জন্যই কাজ কম করি। তাছাড়া নির্মাতার সঙ্গে আমার বোঝাপড়া কেমন, সিনেমার গল্প কেমন, আমার চরিত্র কেমন এ বিষয়গুলোও ভাবতে হয়।

সম্প্রতি আলোচিত চিত্রনায়িকা পরীমনি ও চিত্রনায়ক শরিফুল রাজের বিবাহ বিচ্ছেদ হয়। এর আগে রাজের ফেসবুক থেকে ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ফাঁসের ঘটনায় সমালোচিত হন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। ফলে কাজের বাইরেও সুনেরাহকে নিয়ে আলোচনা-সমালোচনা হয়।

এ বিষয়টি কিভাবে দেখেন জানতে চাইলে সুনেরাহ বলেন, আমি আসলে বিষয়গুলো নিয়ে ভীষণ বিরক্ত। এতদিন পর আমার একটা সিনেমা মুক্তি পেয়েছে, এটা নিয়েই আলোচনা হওয়ার কথা; কিন্তু এর মধ্যেই কেউ কেউ জিজ্ঞেস করে অন্যদের ডিভোর্স, অন্যদের ঘর-সংসার নিয়ে। অন্যের ঘরের খবর আমি কী করে জানব? কিছু মানুষ আলোচনায় থাকার জন্য একটার পর একটা ঘটনা ঘটায়, আমি অযথাই ফেঁসে যাই।

নিজের ব্যস্ততা নিয়ে নায়িকা বলেন, ‘অন্তর্জাল’ছবির জন্য অনেকগুলো কাজ বন্ধ রেখেছিলাম। এখন ধারাবাহিকভাবে সেগুলোর কাজ শুরু করেছি। এছাড়া আমি চাকরিও করি। সেখানেও সময় দিতে হয়।