আজকের বার্তা
আজকের বার্তা

আবারো ভোলা জেলায় শ্রেষ্ঠ ওসি মুরাদ


আজকের বার্তা | প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৩ ২:৪৭ অপরাহ্ণ আবারো ভোলা জেলায় শ্রেষ্ঠ ওসি মুরাদ
Spread the love

বার্তা ডেস্ক ॥ ভোলা জেলায় দ্বিতীয়বারের মতো শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন তজুমদ্দিন থানার ওসি মো. মাকসুদুর রহমান মুরদ। মঙ্গলবার সকালে জেলা পুলিশের কনফারেন্স রুমে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তাকে শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত করা হয়।

থানা এলাকার আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, ওয়ারেন্ট তামিল, মাদক উদ্ধার ও বিট পুলিশিংয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখায় জেলার ১০ থানার মধ্যে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করা হয় মো. মাকসুদুর রহমান মুরাদকে। সম্মাননা স্বরূপ তাকে ক্রেস্ট ও স্মারক তুলে দেন জেলা পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. আসাদুজ্জামান, লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বাবুল আখতার, তজুমদ্দিন সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. মাসুম বিল্লাহসহ জেলা পুলিশের বিভিন্ন শাখার পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিজের অর্জনের বিষয়ে ওসি মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, আমাকে জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করায় পুলিশ সুপার মহোদয়সহ সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই সম্মাননার জন্য আমার কাজে আরো অনুপ্রেরণা পেয়েছি। ভবিষ্যতে যেন আরো সুন্দরভাবে কাজ করতে পারি সেজন্য সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি।

প্রসঙ্গত, এর আগেও নিজের কাজের স্বীকৃতি স্বরূপ তজুমদ্দিনে দায়িত্ব পালনকালে আরো একবার জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন মাকসুদুর রহমান মুরাদ। এছাড়া পূর্বের কর্মস্থল লালমোহন থানায় দায়িত্ব পালনকালে পাঁচবার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হন তিনি। অন্যদিকে একবার বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন মো. মাকসুদুর রহমান মুরাদ।