আজকের বার্তা
আজকের বার্তা

‘ফেসবুকে লিখতে আমার ভালো লাগে না’, অপু বিশ্বাসের আবেগী পোস্ট


আজকের বার্তা | প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৩ ১২:৩০ অপরাহ্ণ ‘ফেসবুকে লিখতে আমার ভালো লাগে না’, অপু বিশ্বাসের আবেগী পোস্ট
Spread the love

বার্তা ডেস্ক ॥ তিন বছর আগে আজকের এই দিনেই মাকে হারিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। ২০২০ সালের ১৮ সেপ্টেম্বর না ফেরার দেশে পাড়ি জমান শেফালি বিশ্বাস। মায়ের তৃতীয় প্রয়াণ দিবসে তার কথা স্মরণ করে আবেগপ্রবণ হয়ে পড়েছেন অপু।

সেপ্টেম্বর মাসের মিশ্র অনুভূতি জানিয়ে ফেসবুকে অপু বিশ্বাস লিখেছেন- ‘দেখতে দেখতে তিন বছর তোমাকে ছাড়া কাটিয়ে দিলাম মা। জানি না আরও কতদিন তোমাকে ছাড়া থাকতে হবে। অনেক কিছুই জানো না তুমি, বিশ্বাস করো ভালো লাগে না, তবে তুমি যে অনেক কিছু জানো না, তোমার বিশ্বাস নিয়ে ওপারে আছো, তা নিয়ে অনেক খুশি আমি। ’

সেপ্টেম্বর অপুর কাছে আনন্দের ছিল জানিয়ে তিনি লেখেন- জানো মা একদিন এই সেপ্টেম্বর মাসটা আমার কাছে অনেক আনন্দের ছিল। কারণ এই মাসে আমি মা হয়েছি। আবার এই মাসে আমার মাকে হারিয়েছি। আবার এই মাসটা আমার এবং তোমার প্রাণের জয়ের অনেক কিছু…? সেপ্টেম্বর মাসটা আসলে অনেক কিছুর জন্য অপেক্ষা করি!

ফেসবুকে লিখতে ভালো না জানিয়ে এই চিত্রনায়িকা লেখেন- আমি জানি এগুলো কিছুই তুমি দেখছো না মা। ফেসবুকে লিখতে আমার মোটেও ভালো লাগে না। তবে তোমাকে ভালোবেসে আমার মনের কিছু কথা সব মায়েদের সঙ্গে শেয়ার করলাম। ওপারে ভালো থেকো, আমাকে এবং জয়কে অনেক আশীর্বাদ করো।

গেল ঈদে মুক্তি পেয়েছে অপু বিশ্বাসের ‘লাল শাড়ি’ সিনেমা। এছাড়া খুব শিগগিরই মুক্তির অপেক্ষায় আছে ‘ট্র্যাপ—দ্য আনটোল্ড স্টোরি’ নামের নতুন একটি সিনেমা। এটি পরিচালনা করেছেন দ্বীন ইসলাম। চলতি বছরই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।