আজকের বার্তা
আজকের বার্তা

আগৈলঝাড়ায় নেশার টাকার জন্য স্ত্রীকে মারধর


আজকের বার্তা | প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৩ ২:১৮ অপরাহ্ণ আগৈলঝাড়ায় নেশার টাকার জন্য স্ত্রীকে মারধর
Spread the love

বার্তা ডেস্ক ॥ আগৈলঝাড়া নেশার টাকার জন্য শ্বশুর বাড়ি থেকে স্ত্রীকে টাকা আনা অনার জন্য বলে। স্ত্রী তার পিতার বাড়ি থেকে টাকা আনতে অস্বিকার করলে গতকাল  বুধবার রাতে স্ত্রী মারধর করে আহত করে। স্থনীয়রা আহতকে উদ্ধার করে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে চিকিৎসার জন্য ভর্তি করে। এ ব্যাপারে  থানায় মামলার প্রস্তুতি চলছে।

স্থাননীয় সূত্রে জানা গেছে, আগৈলঝাড়া উপজেলা বাকাল ইউনিয়নের ফুল্লশ্রী গ্রামের মৃত রশিদ ফকিরের ছেলে জুলফিকর আলী। তিনি একই উপজেলার গৈলা ইউনিয়নের মৃত শাহ মোহাম্মাদ এর মেয়ে তিনা আক্তার  টিনা (২৩)কে তিন বছর পূর্বে বিবাহ করে। বিয়ের পর থেকেই যৌতুকের টাকার জন্য তিনা আক্তার  টিন কে স্বামী জুলফিকর আলী মার ধর করে আসছে। জুলফিকর আলী একজন শেখোর। সে কয়েক বার পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেছিলো। পুলিশের হাত থেকে ছাড়া পেয়ে আবার নেশা খাওয়া শুরু করে।

তিনা আক্তার  টিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে চিকিৎসার অবস্থায় বালেন, আমার স্বামী একজন নেশাখোর। নেশা খেতে বাধা দিলে আমাকে মারে। গত বুধবার রাতে নেশার টাকার জন্য আমাকে আমার পিতার বাড়ি থেকে টাকা আনতে বলে আমি অস্বিকার করলে আমাকে মারধর করে গ্রুতর আহত করে। আমার ডাক চিৎকারসুনে স্থানীয়রা আমাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে চিকিৎসার জন্য ভর্তি করে। আমি একটু সুস্থ হয়ে থানায় মালমলা দিবো। আমার পিতা মারা গেছে, আমার মা কি ভাবে টাকা দিবে। এ ব্যাপারে অভিযুক্ত জুলফিকর আলীর সাথে বার বার যোগাযোগের চেষ্টাকরে তাকে পাওয়া যায়নি বলে তার বক্তব্য দেয়া গেলো না।