আজকের বার্তা
আজকের বার্তা

ইয়াবা নিয়ে শেবাচিম কর্মচারীসহ ২ জন গ্রেফতার


আজকের বার্তা | প্রকাশিত: সেপ্টেম্বর ০৯, ২০২৩ ২:২৫ অপরাহ্ণ ইয়াবা নিয়ে শেবাচিম কর্মচারীসহ ২ জন গ্রেফতার
Spread the love

বার্তা ডেস্ক ॥ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের (শেবাচিম) এক কর্মচারীসহ দুইজনকে ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় বরিশাল নগরীর ধান গবেষণা রোডের মাদরাসার সামনের সড়ক সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- নগরীর ধান গবেষণা রোড খেয়াঘাট এলাকার বাসিন্দা কালাম ও সিরাজ। এরমধ্যে কালাম বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে অফিস সহায়ক পদে চাকরি করেন।

কোতোয়ালি মডেল থানার এসআই রাকিব হোসাইন বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার সন্ধ্যায় নগরীর ধান গবেষণা রোডের মাদরাসার সামনের সড়ক সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে কালাম ও সিরাজকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ৩০ পিস ইয়াবা জব্দ করা হয়।

এসময় পুলিশের অভিযানের বিষয়টি টের পেয়ে জুয়েল ও আকাশ নামে আরও দুজন পালিয়ে গেছে। চারজনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। গ্রেফতার দুজনকে শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। আর পলাতকদের গ্রেফতারে অভিযান অব্যাহত।

এদিকে মাদকের সঙ্গে জড়িত থাকার প্রাথমিক প্রমাণ পেলে সরকারি বিধি অনুযায়ী কালামের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে হাসপাতাল প্রশাসন।