আজকের বার্তা
আজকের বার্তা

পিরোজপুরে কিশোরীকে ধর্ষণের অভিযোগে পল্লী চিকিৎসক গ্রেফতার


আজকের বার্তা | প্রকাশিত: সেপ্টেম্বর ০৫, ২০২৩ ৩:৩৭ অপরাহ্ণ পিরোজপুরে কিশোরীকে ধর্ষণের অভিযোগে পল্লী চিকিৎসক গ্রেফতার
Spread the love

বার্তা ডেস্ক: পিরোজপুরের মঠবাড়িয়ায় কিশোরীকে (১৬) ধর্ষণের অভিযোগ পল্লী চিকিৎসক নিজাম বিল্লাহকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার তাকে আদালতে পাঠানো হয়।

ধর্ষণের ঘটনার ১০ দিন পর ওই ছাত্রীর মা সোমবার বিকালে মেয়েকে পাশবিক নির্যাতনের অভিযোগ এনে ছোট ভাইকে আসামি করে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করেন।

মামলার পরপরই পৌর শহরের দক্ষিণ বন্দর এলাকা থেকে নিজামের মালিকানাধীন খাজা ডেন্টাল কেয়ার ও লিমু মেডিকেল হল থেকে নিজাম বিল্লাহকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার নিজাম বিল্লাহ উপজেলার দক্ষিণ মিঠাখালী গ্রামের আবুল হাসেমের পুত্র।

পুলিশ ও ছাত্রীর পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৬ আগস্ট দুপুরে নিজাম বিল্লাহ ফোনে কলেজছাত্রীকে জরুরি কাজের কথা বলে তার চেম্বারে আসতে বলেন। ওই কিশোরী চেম্বারে এলে একা পেয়ে তাকে ধর্ষণ করে। লোকলজ্জার ভয়ে ওই ছাত্রী বিষয়টি কাউকে না বললেও পরে তার মাকে জানায়। আপন মামার এহেন কর্মকাণ্ডে কয়েক দিন ধরে বিষ নিয়ে আত্মহত্যা করার চেষ্টা করে মেয়েটি। পরে তার মা মেয়েকে নিয়ে সোমবার থানায় মামলা করেন।

ওই ছাত্রীর মা জানান, আমার লম্পট ভাই আমার মেয়ের যে সর্বনাশ করেছে আমি এর সঠিক বিচার চাই। তিনি আরও বলেন, নিজামের দুই স্ত্রী থাকলেও সে একাধিক নারীঘটিত কেলেঙ্কারির সঙ্গে জড়িত। তার ডাক্তারি চেম্বার থেকে মেয়েদের সম্মান নিয়ে ফিরে আসা কষ্টসাধ্য।

স্থানীয়রা জানান, বিগত দিনের একটি ঘটনায় ৪০ লাখ টাকা দিয়ে রফাদফা করেছে। তারা নিজাম বিল্লাহর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

মঠবাড়িয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার বলেন, মামলার কিছুক্ষণ পরেই অভিযুক্ত নিজাম বিল্লাহকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকালে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন কার্যালয় প্রেরণ করা হয়েছে এবং গ্রেফতারকৃত নিজাম বিল্লাহকে আদালতে সোপর্দ করা হয়েছে।