আজকের বার্তা
আজকের বার্তা

পটুয়াখালীতে ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু


আজকের বার্তা | প্রকাশিত: সেপ্টেম্বর ০৩, ২০২৩ ৩:৫৯ অপরাহ্ণ পটুয়াখালীতে ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু
Spread the love

বার্তা ডেস্ক পটুয়াখালী সদর উপজেলার বদরপুর এলাকায় মানসিক ভাবে অসুস্থ ছেলের লাঠির আঘাতে মা বারেয়া বেগম (৬০) এর মৃত্যু হয়েছে। রবিবার সকালে এ ঘটনা ঘটে।

নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহত রাবেয়া বেগম ২নং বদরপর ইউনিয়নের ১ নং ওয়ার্ড এর মোয়াজ্জেম হাওলাদারের স্ত্রী। অভিযুক্ত ছেলে সালাউদ্দিন(২০) কে আটক করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র থেকে জানাযায়, রবিবার বেলা ১১ টার দিকে ছেলে সালাউদ্দিনকে ভাত খাওয়ার জন্য বললে সালাউদ্দিন তার বোন মনিকা বেগমকে ধাওয়া দেয়। পরবর্তীতে সালাউদ্দিনের মা রাবেয়া বেগম আবারও ভাত খাওয়া জন্য বললে সালাউদ্দিন রা¹ানিত হয়ে ঘরে থাকা একটি তাল গাছের রুয়া দিয়ে রাবেয়া বেগমের মাথায় আঘাত করে। এতে ঘটনা স্থলেই রাবেয়া বেগম মাটিতে লুটিয়ে পরেন এবং মাথার খুলি ফেটে সেখানেই তার মৃত্যু হয়। পরবর্তীতে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতল মর্গে প্রেরণ করে এবং অভিযুক্ত ছেলে সালাউদ্দিনকে পটুয়াখালী সদর থানায় নিয়ে যায়।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ মোঃ জসিম জানান, অভিযুক্ত সালাউদ্দিন হাওলাদারকে আটক করা হয়েছে। এ ঘটনায় নিয়মিত মামলা হচ্ছে। নিহতের লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।