আজকের বার্তা
আজকের বার্তা

বরিশালে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


আজকের বার্তা | প্রকাশিত: সেপ্টেম্বর ০১, ২০২৩ ২:৩৯ অপরাহ্ণ বরিশালে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
Spread the love

বার্তা ডেস্ক ॥ বরিশালে বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। দিনটি উপলক্ষে (১লা সেপ্টেম্বর) শুক্রবার সকাল ১২টায় বরিশাল প্রেসক্লাবে উত্তর জেলা বিএনপির উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন বরিশাল উত্তর জেলা বিএনপির আহ্বায়ক দেওয়ান মো: শহিদ উল্লাহ ।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ সুপ্রিম কোর্টের এড. ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি এড.জয়নুল আবেদীন।

এছাড়া প্রধান বক্তা হিসেবে বিএনপির মিডিয়া সেলের আহবায়ক জহির উদ্দিন স্বপন, বিশেষ অতিথি বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান ও মাহবুবুল নান্নু সহ কেন্দ্রীয় ও স্থানীয় নেত্রীবৃন্দরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন, বরিশাল উত্তর জেলা বিএনপির সদস্য সচিব মো: মিজানুর রহমান খান মুকুল।

আলোচনা সভায় বাংলাদেশ সুপ্রিম কোর্টের এড. ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি এড.জয়নুল আবেদীন বলেন,বর্তমান আওয়ামী লীগ সরকারের অধিনে বিএনপি কোন নির্বাচনে অংশ নিবে না। এ দেশের মানুষের ভোটারঅধিকার ফিরিয়ে দিতে যা যা করনীয় আমরা তাই করবো।

বিএনপির মিডিয়া সেলের আহবায়ক জহির উদ্দিন স্বপন বলেন,১৯৯৮ সালে জিয়াউর রহমান এদেশের মানুষের অধিকার প্রতিষ্ঠার লক্ষে বিএনপির প্রতিষ্ঠা করেন। এদেশর মানুষের ভাগ্যউন্নয়নেও একমাত্র বিএনপিই কাজ করেছে। বর্তমান সরকারের অধিনে এ দেশে মানুষ কষ্টের মধ্য দিয়ে বসবাস করছে, দেশের জিনিসপত্রের উর্দ্বগতি থেকে শুরু করে প্রতিটি ক্ষেত্রে আজ দুর্নীতি চলছে।

এছাড়া সকাল ১১টায় উত্তর জেলা বিএনপির উদ্যোগে নগরী বান্দ রোড মুক্তিযুদ্ধ পার্ক থেকে একটি বিশাল রেলি বের হয়ে শহীদ মিনার হয়ে বরিশাল প্রেসক্লাবে গিয়ে শেষ হয়।