আজকের বার্তা
আজকের বার্তা

তত্বাবধায়ক সরকারের দাবী মেনে নিতে কেন এত ভয় পান : আওয়ামী লীগকে জয়নুল আবেদীন


আজকের বার্তা | প্রকাশিত: সেপ্টেম্বর ০১, ২০২৩ ১১:৫৩ পূর্বাহ্ণ তত্বাবধায়ক সরকারের দাবী মেনে নিতে কেন এত ভয় পান : আওয়ামী লীগকে জয়নুল আবেদীন
Spread the love

বার্তা ডেস্ক ॥ কেন্দ্রীয় নির্বাহী কমিটির বিএনপি ভাইস চেয়ারম্যান এ্যাড. জয়নুল আবেদীন বলেছে, আপনারা যদি এত উন্নয়ন ও ভাল কাজ করে থাকেন তাহলে জনগনের তত্বাবধায়ক সরকারের দাবী মেনে নিতে কেন এত ভয় পান।

আপনারা বেশিদিন ক্ষমতায় নাই তার আগেই তত্ববধায়ক সরকারের হাতে ক্ষমতা দিয়ে সরে দাঁড়ান। বিএনপি জনগণের দল আপনাদের ভয় পাবার কিছু নাই। আমরা মিথ্যা মামলা দিয়ে কোন হয়রানি করতে চাই না।
তিনি আরো বলেন, এই দলটি দেশের গণতন্ত্রকে ধ্বংশ করে বাকশাল কায়েম করে একটি তলাবিহীন ঝুড়ি রাষ্ট্রে পরিনত করেছিল।

এখন আবার অবৈধভাবে ক্ষমতা দখল করে আমাদের গণমানুষের নেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় বন্দি করে রেখেছে।

এই সরকার বেগম জিয়াকে ভয় পায় বলেই মামলা ও প্রশাসনকে ব্যবহার করে বিএনপি সহ জিয়া পরিবারকে ধ্বংশ করতে চায়,বিএনপিকে শেষ করা যাবে না। বিএনপি দেশের গণতন্ত্র ও জনগণের ভোটের অধিকারের আন্দোলনে রাজ পথে আছে অধিকার আদায় করে ঘড়ে ফিরবে।

শুক্রবার (১লা ) সেপ্টেম্বর সকাল ১১টায় সদররোডস্থ জেলা ও মহানগর দলীয় কার্যলয়ের সম্মুখে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বরিশাল দক্ষিণ জেলা বিএনপি আয়োজনে বণ্যাঢ্য র‌্যালি পূর্ব সমাবেশের প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

দক্ষিণ জেলা বিএনপি আহবায়ক আবুল হোসেন খানের সভাপতিত্বে ও এ্যাড. আবুল কালাম শাহিনের সঞ্চলনায় এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুর রহমান।

এখানে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক বরিশাল জেলা বিএনপি সভাপতি এবায়েদুল হক চাঁন, আবু নাসের মুহাম্মাদ রহমত উল্লাহ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান,কেন্দ্রীয় যুবদল সহ সভাপতি জাকির হোসেন নান্নু স্থানীয় নেতৃবৃন্দ।

এর পূর্বে বরিশাল দক্ষিণ জেলা বিএনপি আওতাধীন বিভিন্ন উপজেলা থেকে বিএনপি সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বিভিন্ন ব্যানার প্লেকার্ড, বাধ্য-বাজনা নিয়ে দলীয় কার্যলয় আসে।

অপরদিকে বরিশাল উত্তর জেলা বিএনপি গৌরনদী ও আগৈলঝাড়া বিএনপি সহ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের একটি বিশাল অংশ কেন্দ্রীয় নির্বাহী ইঞ্জিনিয়ার আব্দুস সোবহানের নেতৃত্বে আসা দলটি উত্তর জেলা বিএনপির কর্মসূচিতে অংশ গ্রহন না করে তারা বরিশাল দক্ষিণ জেলা বিএনপি কর্মসূচিতে অংশ গ্রহন করে।

পরে একটি বণ্যাঢ্য র‌্যালি দলীয় কার্যলয় থেকে বেড় হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যলয় ফিরে আসে।

অপরদিকে বরিশাল উত্তর জেলা বিএনপি আহবায়ক কমিটির আয়োজনে বান্দরোড থেকে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক র‌্যালি বেড় করে নগর প্রদক্ষিণ শেষে বরিশাল প্রেসক্লাবে এসে শেষ করে।

পরে আহবায়ক দেওয়ান মোঃ শহিদুল্লাহ সভাপতিত্বে ও সদস্য সচিব মিজানুর রহমান মুকুলের সঞ্চলনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় ভাইচ চেয়ারম্যান এ্যা. জয়নুল আবেদিন, আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় মিডিয়া সেল আহবায়ক জহির উদ্দিন স্বপন।

এখানে অঅরো বক্তব্য রাখেন সাবেক এমপি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মেজবা উদ্দিন ফরহাদ সহ স্থানীয় বিভিন্ন নেতৃবৃন্দ।