আজকের বার্তা
আজকের বার্তা

মঠবাড়িয়ায় ২৪ ঘন্টার মধ্যে দুই লাশ উদ্ধার


আজকের বার্তা | প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৩ ১:০৩ অপরাহ্ণ মঠবাড়িয়ায় ২৪ ঘন্টার মধ্যে দুই লাশ উদ্ধার
Spread the love

বার্তা ডেস্ক ॥ পিরোজপুরের মঠবাড়িয়ায় ২৪ ঘন্টার মধ্যে ২ যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার (২৬ আগস্ট) সকালে উপজেলার দক্ষিণ বড়মাছুয়া গ্রামের একটি পুকুর থেকে মোঃ ইব্রাহীম (১৯) নামে এক বাক প্রতিবন্ধি যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। অপর দিকে শুক্রবার সন্ধ্যায় পূর্ব সেনের টিকিকাটা গ্রামের নিজ বসত ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় রেজাউল ইসলাম (২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত ইব্রাহীম ঘোপখালী গ্রামের মৃত ইউনুচ হাওলাদারের ছেলে। ও রেজাউল ওই গ্রামের লিবিয়া প্রবাসী নাজমুল হোসেনের পুত্র।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, ইব্রাহীমের বাবা মারা যাবার পর মা রেনু বেগম পার্শ্ববর্তী শরনখোলা উপজেলায় দ্বিতীয় বিয়ে করে স্বামীর সাথে বসবাস করছিলেন। এদিকে বাক প্রতিবন্ধি ইব্রাহীম ভবঘুরে জীবন-যাপন করে আসছিলো। শনিবার সকালে পার্শ্ববর্তী বেতমোর গ্রামের একটি পুকুরে ইব্রাহীমের লাশ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। এছাড়া শুক্রবার বিকেলে রেজাউলের মা ও ছোট ভাই বেড়াতে গেলে ঘরের দরজা জানালা বন্ধ করা ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেচানো রেজাউলের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। এলাকায় রেজাউলের মৃত্যুতে রহস্যের সৃষ্টি হয়েছে। এ ব্যপারে তার মামা মো. সোলায়মান থানায় একটি সাধারন ডায়রি করেন।

মঠবাড়িয়া থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার দুই যুবকের লাশ উদ্ধারের তথ্য নিশ্চিত করে বলেন, দু’টি মৃত্যুই রহস্যজনক হওয়ায় লাশ ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর রহস্য জানা যাবে। এঘটনায় থানায় দু’টি পৃথক অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।