আজকের বার্তা
আজকের বার্তা

আমতলীতে বীর মুক্তি যোদ্ধাদের বিরত্ব গাথা শুনানোর অনুষ্ঠান


আজকের বার্তা | প্রকাশিত: আগস্ট ২৩, ২০২৩ ১:৫৪ অপরাহ্ণ আমতলীতে বীর মুক্তি যোদ্ধাদের বিরত্ব গাথা শুনানোর অনুষ্ঠান
Spread the love

বার্তা ডেস্ক ॥ জাতীয় মুক্তি যোদ্ধা কাউন্সিল ,মুক্তি যোদ্ধা মন্ত্রনালয় আয়োজিত দেশ ব্যাপি বঙ্গবন্ধুর চেতনা এবং মুক্তিযুদ্ধের বিরত্ব গাথা ইতিহাস সংরক্ষন প্রকল্পের আওতায় বরগুনার আমতলীতে, শিক্ষার্থীদের স্থানীয় পর্যায়ে বীর মুক্তি যোদ্ধাদের যুদ্ধকালীন বিরত্বগাথা শুনানোরঅনুষ্ঠান মঙ্গলবার বিকালে আমতলী উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষিঠত হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের যুগ্ম সচিব ও পরিচালক (অর্থ) মো:শাহআলম সরকার, আমতলী উপজেলা সহকারি কমিশনার(ভ’মি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অপিসার আব্দুল্লাহ আবু জাহের এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড: নুরুল আমিন উপ সচিব ও পরিচালক বঙ্গবন্ধুর চেতনা এবং মুক্তিযুদ্ধের বিরত¦ গাথা ইতিহাস প্রকল্প, আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান এড, এম,এ কাদের ,আমতলী পৌরসভার মেয়র ও আমতলী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো : মতিয়ার রহমান । শিক্ষক ও সাংবাদিক মো রেজাউল করিমের সঞ্চালনায় , বীর মুক্তি যোদ্ধা এড, এ,কে,এম সামসুদ্দিন সানু, হাবিলদার মো: হাতেম আলী, এ,কে, এম নুরুল হক মুজিব বাহিনী,মো: জলিলুর রহমান তাদের যুদ্ধকালীন বীরত্ব গাথা ইতিহাস তুলে ধরেন ।

অনুষ্ঠানে আমতলী সরকারি কলেজ. বকুল নেছা মহিলা কলেজ,আমতলী এ,কে, পাইলট সরকারি হাই স্কুল,মফিজ উদ্দিন বালিকা পাইলট মাধ্যমিক বিদ্যালয় ও আমতলী এম,ইউ, মাধ্যমিক বিদ্যালয়ের ২৫০ জন শিক্ষার্থী কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহন করে। প্রতিযেগিতা শেষে ১০ জন বিজয়ী শিক্ষার্থীদেও মাঝে সনদ ও পুরুস্কার বিতরন করা হয় ।