আজকের বার্তা
আজকের বার্তা

মনপুরায় নিখোঁজের দুইদিন পর এক জেলের মরদেহ উদ্ধার


আজকের বার্তা | প্রকাশিত: জুলাই ৩০, ২০২৩ ১:৪৪ অপরাহ্ণ মনপুরায় নিখোঁজের দুইদিন পর এক জেলের মরদেহ উদ্ধার
Spread the love

ভোলার মনপুরায় মেঘনায় নিখোঁজের দুইদিন পর এক জেলের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ওই জেলের মরদেহ শনাক্তের পর পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। রোববার দুপুর সাড়ে ১১ টায় উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রাম সংলগ্ন পূর্ব পাশের মেঘনার কুমার খাল থেকে ভাসমান অবস্থায় নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে শুক্রবার সকালে উপজেলার মনপুরা ইউনিয়নের তুলাতলী মসজিদ ঘাট সংলগ্ন মেঘনায় নিখোঁজ ছিলেন ওই জেলে।

 

নিখোঁজের পর উদ্ধার হওয়া মৃত জেলে হলেন, উপজেলার ১ নং মনপুরা ইউনিয়নের কলাতরীরচরের ১নং ওয়ার্ডের বাসিন্দা লুৎফুর রহমানের ছেলে মোঃ শাকিব (২৫)। তিনি সাইফুল মাঝির নৌকায় জেলে হিসাবে মাছ ধরতেন।

 

জানা যায়, শুক্রবার সকালে উপজেলার তুলাতলী মসজিদ ঘাট নদীর পাড় থেকে সাঁতরিয়ে মাছ ধরা নৌকায় উঠতে গিয়ে মেঘনার প্রবল স্রোতেরটানে ভেসে যায় জেলে শাকিব। পরে জেলেরা দ্রুত নৌকা চালিয়ে মেঘনায় খোঁজ করলেও খুঁজে পাননি নিখোঁজ জেলেকে। পরে নিখোঁজের দুইদিন পর রোববার দুপুর সাড়ে ১১ টায় উপজেলার হাজিরহাট ইউনিয়নের পূর্বপাশের মেঘনার কুমার খাল থেকে ভাসমান অবস্থায় নিখোঁজ জেলে শাকিবের মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

এই ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জহিরুল ইসলাম জানান, নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার করে শনাক্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এছাড়াও থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়।