আজকের বার্তা
আজকের বার্তা

লালমোহন পৌর মেয়রসহ ৪ জনের বিরুদ্ধে দুদকের মামলা


আজকের বার্তা | প্রকাশিত: জুলাই ২৬, ২০২৩ ২:২২ অপরাহ্ণ লালমোহন পৌর মেয়রসহ ৪ জনের বিরুদ্ধে দুদকের মামলা
Spread the love

ক্ষমতার অপব্যবহার করে অর্থ আত্মসাতের অভিযোগে ভোলার লালমোহন পৌরসভার মেয়রসহ চার জনের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মঙ্গলবার দুর্নীতি দমন কমিশন দুদকের বরিশাল সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক রাজ কুমার সাহা বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় আসামিদের বিরুদ্ধে ৪৩ লাখ ৮৮ হাজার ৯১২ টাকা আত্মসাতের অভিযোগ আনা হয়েছে।

 

মামলার আসামিরা হচ্ছেন ভোলার লালমোহন পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম (তুহিন), পিরোজপুর পৌরসভার বর্তমান নির্বাহী প্রকৌশলী ও লালমোহন পৌরসভার সাবেক নির্বাহী প্রকৌশলী ধ্রুব লাল দত্ত বণিক, লালমোহন পৌরসভার উপ সহকারী প্রকৌশলী (সিভিল) মো. নিজাম উদ্দিন এবং লালমোহন পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের সওদাগর বাড়ির বাসিন্দা ও ঠিকাদার মেসার্স রিয়াজ স্টোরের মালিক মো. কামাল হোসেন রিয়াজ।

 

মামলার এজাহারে বলা হয়, ২০২০ সালের ১৮ মে থেকে ১৯ নভেম্বরের মধ্যে পরস্পর যোগসাজশ, অপরাধজনক বিশ্বাসভঙ্গ ও ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে লালমোহন পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের উত্তর বাজারস্থ লালমোহন পৌর অডিটরিয়ামের (পার্ট-১, পার্ট-২ ও পার্ট-৩) নির্মাণ কাজ যথাযথভাবে সম্পাদন না করে সরকারি ৪৩ লাখ ৮৮ হাজার ৯১২ টাকা আত্মসাৎ করেছেন আসামিরা।