আজকের বার্তা
আজকের বার্তা

বরগুনায় পালানোর ৩ ঘণ্টা পর শিশু আসামি গ্রেপ্তার


আজকের বার্তা | প্রকাশিত: জুলাই ১১, ২০২৩ ২:২৭ অপরাহ্ণ বরগুনায় পালানোর ৩ ঘণ্টা পর শিশু আসামি গ্রেপ্তার
Spread the love

বরগুনা থেকে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে (কারাগার) নেওয়ার পথে পুলিশের হাত থেকে পালানোর তিন ঘণ্টা পর এক কিশোর আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাকে বরগুনার বামনা উপজেলার নিজামতলী এলাকা থেকে গ্রেপ্তার করে বামনা থানা পুলিশ।

 

পুলিশ সূত্রে জানা যায়, গত ৮ জুলাই ১৯ পিস ইয়াবাসহ জনি ও মাহমুদ নামের দুই কিশোরকে আটক করে আদালতের মাধ্যমে বরগুনা কারাগারে পাঠানো হয়। তারা দুজনই অপ্রাপ্তবয়স্ক। পলাতক আসামির নাম মাহামুদ (১৬)। মঙ্গলবার (১১ জুলাই) সকাল ৬টা ৪০ মিনিটে বরগুনার দুই পুলিশ সদস্য দুই কিশোর আসামিকে নিয়ে বরগুনা জেলা কারাগার থেকে বিআরটিসি বাসে যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রে (কারাগার) নিয়ে যাওয়ার জন্য রওনা হয়। বাসটি বামনার তুলাতলা নামক স্ট্যান্ডে থামলে জানালা দিয়ে লাফ দিয়ে পালিয়ে যায় মাহমুদ। আসামি কিশোর হওয়ায় তাদের হাতে হ্যান্ডকাফ ছিল না।

 

পরে বামনা থানা পুলিশের তৎপরতায় উপজেলার নিজামতলী (সোনাখালী) এলাকা থেকে পালিয়ে যাওয়ার তিন ঘণ্টার মধ্যে ওই কিশোরকে ফের গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুল ইসলাম বলেন, আসামি পালানোর খবর পেয়ে এলাকায় অভিযান চালিয়ে ওই কিশোর আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমানে সে বামনা থানা হেফাজতে আছে।