আজকের বার্তা
আজকের বার্তা

বরিশালে পর্নোগ্রাফি মামলায় আ.লীগ নেতা গ্রেফতার


আজকের বার্তা | প্রকাশিত: জুলাই ১০, ২০২৩ ১:৪৮ অপরাহ্ণ বরিশালে পর্নোগ্রাফি মামলায় আ.লীগ নেতা গ্রেফতার
Spread the love

বরিশালের আগৈলঝাড়ায় পর্নোগ্রাফি মামলায় কাজী শাহাদাত নামের এক আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে নিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে তাকে।

 

থানা সূত্রে জানা গেছে, আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নের ভালুকশী গ্রামে এক গৃহবধূ গত ৩ জুলাই দুপুরে পুকুরে গোসল করতে যায়। এ সময় একই বাড়ির কাজী আজাদের ছেলে গৃহবধূর চাচাতো ভাই কাজী ফিরোজ গোপনে ওই গৃহবধূর গোসল করার ভিডিও দৃশ্য তার নিজের ফোনে ধারণ করেন। সোমবার রাতেই বখাটে ফিরোজ গোসলের ভিডিও ওই গৃহবধূর ম্যাসেঞ্জারে পাঠিয়ে তাকে রাতে তার সঙ্গে দেখা করতে বলেন। গৃহবধূ ফিরোজের কথায় রাজি না হলে তাকে দুই লাখ টাকা দিতে হবে বলে জানান ফিরোজ।

 

দাবিকৃত টাকা না দিলে তার অশ্লীল ভিডিও ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন ফিরোজ। বিষয়টি ওই গৃহবধূ তার স্বামী ও বাবার পরিবারের লোকজনের কাছে খুলে বলেন। গৃহবধূর পরিবারের লোকজন রাজিহার ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি কাজী শাহাদাত ও স্থানীয় কাজী তুষারের কাছে জানালে তারা ফিরোজের ধারণ করা ভিডিওটি গোপন করার চেষ্টা করেন। স্থানীয়ভাবে বিচার না পেয়ে ভুক্তভোগী ওই গৃহবধূ বাদী হয়ে থানায় পর্নোগ্রাফি আইনে তিনজনের নামে মামলা করেন।

 

ওই মামলার ২নং আসামি আওয়ামী লীগ নেতা কাজী শাহাদাতকে নিজ এলাকা থেকে রোববার রাতে এসআই আলী হোসেন গ্রেফতার করেন। পরে সোমবার সকালে বরিশাল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে । এ মামলায় প্রধান আসামি কাজী ফিরোজ কারাগারে আছেন। আগৈলঝাড়া থানার ওসি গোলাম সারওয়ার বলেন, কাজী শাহাদাতকে রোববার গ্রেফতার করে আদালতের মাধ্যমে সোমবার কারাগারে পাঠানো হয়েছে।