আজকের বার্তা
আজকের বার্তা

বরগুনায় ৫ বছরের শিক্ষার্থীকে ঘার ধরে বের করে দিলেন প্রধান শিক্ষক


আজকের বার্তা | প্রকাশিত: মে ০৪, ২০২৩ ১:৪৪ অপরাহ্ণ বরগুনায় ৫ বছরের শিক্ষার্থীকে ঘার ধরে বের করে দিলেন প্রধান শিক্ষক
Spread the love

বরগুনা প্রতিনিধিঃ বরগুনা সদর উপজেলায় আ. রহমান (৫) নামের প্রাক-প্রাথমিক শ্রেণির এক শিক্ষার্থীকে ঘাড় ধরে বিদ্যালয়ের বাইরে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে প্রধান শিক্ষকের বিরুদ্ধে। আর এ ঘটনায় মানসিক চাপে ওই শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়েছে বলে দাবি করেছেন তার দাদা মো. শহীদ খান।

 

জানা গেছে, বুধবার পাঠাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল কবিরকে ক্লাশে ঢুকতে দেখে ভয়ে আ. রহমান বেঞ্চের নিচে লুকায়। এসময় প্রধান শিক্ষক ঘার ধরে তাকে বেঞ্চের নিচ থেকে তুলে নিয়ে ক্লাশের বাইওে বের করে দেয়। এতে শিশুটি কাঁদতে থাকলে ২ জন শিক্ষক তাকে শান্ত করে বাড়ি পৌঁছে দেয়।

 

এ বিষয়ে শহীদ খান বলেন, আমার বড় নাতি সিনথিয়া পাঠাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। তার ছোট ভাই আ. রহমান ওই স্কুলে গিয়ে একই ক্লাশে বোনের পাশে বসে থাকে। বিষয়টি প্রধান শিক্ষক আনোয়ারুল কবির ভালোভাবে নেননি। তিনি সিনথিয়ার সঙ্গে রাগারাগি করতেন।

 

এদিকে প্রধান শিক্ষক আনোয়ারুল কবির এ অভিযোগ অস্বীকার করে বলেন, আমি ওর বোনকে বলেছি ছোট ভাইকে প্রাক-প্রাথমিক ক্লাশে নিয়ে আসতে। শুনেছি ওর ভাই বাড়ি চলে যায়। জ্বরের খবর শুনেছি।