আজকের বার্তা
আজকের বার্তা

তালতলীতে গোসল করতে নেমে তাবলীগ জামাত সদস্যের মৃত্যু


আজকের বার্তা | প্রকাশিত: মার্চ ১৫, ২০২৩ ১:৫২ অপরাহ্ণ তালতলীতে গোসল করতে নেমে তাবলীগ জামাত সদস্যের মৃত্যু
Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ বরগুনার তালতলীতে পুকুরে গোসল করতে হোসাইন আবদুল্লাহ (২০) নামে তাবলীগ জামাতের এক সদস্যের মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে উপজেলা পরিষদের পুকুরের ঘাটে এ ঘটনা ঘটে। হোসাইন আবদুল্লাহর সফরসঙ্গীরা জানা, ঠাকুরগাঁও সদর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের বদরুজ্জামানের ছেলে হোসাইন আবদুল্লাহ ১৪ দিন আগে ঢাকা হয়ে তালতলীতে তাবলীগ জামাতে আসেন।

 

১৬ জন সফরসঙ্গী মিলে বিভিন্ন মসজিদে ঘুরে ঘুরে ইসলাম প্রচার করছিলেন তারা। মঙ্গলবার দুপুরে তালতলী উপজেলা পরিষদের মসজিদে যান তারা। বুধবার দুপুরে তিন/চারজন মিলে উপজেলা পরিষদের পুকুরে গোছল করতে নামেন। হোসাইন আবদুল্লাহ পুকুরের বাঁধানো পাকা ঘাটের পানিতে নেমে কয়েকটি ডুব দেয়ার পরে হারিয়ে যান তিনি। সাথে থাকা লোকজন খোঁজাখুজি করে তাকে না পাওয়ায় ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। ফায়ার সার্ভিসের সদস্যরা পুকুর থেকে হোসাইন আবদুল্লাহকে উদ্ধার করে তালতলী হাসপাতালে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন।

 

তাবলীগ জামায়াতের আমির আবদুল বাকি বলেন, ‘দিনাজপুর ও ঠাকুরগাঁওয়ের ১৬ জন মিলে এক জামাতে ১৪ দিন আগে তালতলীতে এসেছি। মঙ্গলবার উপজেলা পরিষদের মসজিদে আসি। গোসল করতে এসে হোসাইন আবদুল্লাহর মৃত্যু হয়। তার লাশ ফ্রিজগাড়িতে ঠাকুরগাঁও নিয়ে যাচ্ছি।’ তালতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, উপজেলা পরিষদের পুকুরের পড়ে তাবলীগ জামাতের সদস্য হোসাইন আবদুল্লাহর মৃত্যু হয়েছে। তার বাবা বদরুজ্জামানের আবেদনের পর লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।