আজকের বার্তা
আজকের বার্তা

পুত্রবধূর ঝাড়ুর আঘাতে প্রাণ গেল শাশুড়ির!


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৩ ১২:৪৯ অপরাহ্ণ পুত্রবধূর ঝাড়ুর আঘাতে প্রাণ গেল শাশুড়ির!
Spread the love

পাবনার আটঘরিয়ায় পুত্রবধূর ঝাড়ুর আঘাতে শাশুড়ি মর্জিনা খাতুনের (৫৫) মৃত্যুর অভিযোগ উঠেছে। রোববার (১৯ ফেব্রুয়ারি) ভোরে সিরাজগঞ্জের এনায়েতপুর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে গত বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) তিনি আহত হন।

 

মর্জিনা উপজেলার মাছপাড়া ইউনিয়নের দক্ষিণ হারানপাড়া গ্রামের হাসিবুর রহমানের স্ত্রী। জানা গেছে, গত বৃহস্পতিবার দুপুরে বাড়ির ছাগল বাঁধাকে কেন্দ্র করে ছোট পুত্রবধূ খুশি খাতুনের সঙ্গে তার শাশুড়ির কথা-কাটাকাটি হয়।

 

একপর্যায়ে পুত্রবধূ খুশি তার হাতে থাকা ঝাড়ু দিয়ে শাশুড়ির মাথায় আঘাত করলে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসক ২৫০ শয্যাবিশিষ্ট পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। পরে রোববার ভোরে অবস্থার অবনতি হওয়ায় স্বজনরা তাকে সিরাজগঞ্জের এনায়েতপুর হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। শাশুড়ির মৃত্যুর পর থেকে পুত্রবধূ পলাতক রয়েছেন।

 

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, রোববার সকালে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা সম্ভব হবে। পরিবারের পক্ষ থেকে এখনও কেউ অভিযোগ দেয়নি।