আজকের বার্তা
আজকের বার্তা

বাবুগঞ্জে ৪০ কেজি গাঁজা ও ৮৫০ বোতল বিদেশী বিয়ার উদ্ধার, গ্রেপ্তার ৩


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৩ ২:১৫ অপরাহ্ণ বাবুগঞ্জে ৪০ কেজি গাঁজা ও ৮৫০ বোতল বিদেশী বিয়ার উদ্ধার, গ্রেপ্তার ৩
Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালের বাবুগঞ্জে ঢাকা-বরিশাল মহাসড়কের নতুন হাট স্টেশনে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের পৃথক অভিযানে মাদকদ্রব্যের বিশাল দুটি চালান উদ্ধার করা হয়েছে। এ সময় ৪০ কেজি গাঁজা ও ৮৫০ পিচ বেলজিয়ামের বিয়ার উদ্ধার করা হয়েছে।

 

মঙ্গলবার ১টা থেকে ২:৩০ পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। বিষয়টি নিশ্চত করে বরিশাল মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের এসআই ইশতিয়াক হোসেন ইশতি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব এনায়েত হোসেন এর নেতৃত্বে বাবুগঞ্জ নতুনহাট এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কের উপর গাড়ি তল্লাশি করে ৪০ কেজি গাঁজাসহ ১টি ট্রাক ও ৮৫০ বোতল বিয়ারসহ ১টি প্রাইভেট কার জব্দ করা হয়।

 

এসময় গাঁজাসহ ২ জন ও বিয়ারসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন বরিশাল কাউনিয়া থানা এলাকার কাউনিয়া প্রথম গল্লির মৃত ফারুখ গাজীর ছেলে সাইফুল গাজী(৩০), মতাশার এলাকার খলিল মোল্লার ছেলে রহমান মোল্লা(২২) ও বিয়ারসহ গ্রেফতার হয়। নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ উপজেলার চনপারা এলাকার আব্দুল হাই এর ছেলে আরিফুল ইসলাম (৩৯)। মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর সূত্রে জানাযায়, চালান দুটি সড়ক পথে ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে আনা হয়েছে। এঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা হয়েছে।