আজকের বার্তা
আজকের বার্তা

ঢাকা-বরিশাল মহাসড়কে বাসচাপায় সিগারেট কোম্পানির এসআর নিহত


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৩ ২:০৫ অপরাহ্ণ ঢাকা-বরিশাল মহাসড়কে বাসচাপায় সিগারেট কোম্পানির এসআর নিহত
Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালে বাসচাপায় মোটরসাইকেল আরোহী এক যুবকের মৃত্যু হয়েছে।মঙ্গলবার সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের বরিশাল নগরসংলগ্ন কাশিপুর এলাকায় দুগ্ধ ও গবাদিপশু উন্নয়ন খামারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত যুবকের নাম রেজাউল ইসলাম ওরফে রাহাত (৩১)। তিনি বরিশাল নগরের ৩ নম্বর ওয়ার্ডের মতাশার এলাকার বাসিন্দা রহিম মল্লিকের ছেলে। রেজাউল একটি সিগারেট কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতেন।

 

বরিশাল মেট্রোপলিটন পুলিশের বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাদাত হোসেন বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা গোল্ডেন লাইন পরিবহনের যাত্রীবাহী বাস বরিশালের চরমোনাইয়ের মাহফিলের উদ্দেশ্যে যাচ্ছিল। বাসটি কাশিপুর এলাকার দুগ্ধ ও গবাদিপশু উন্নয়ন খামারের সামনের সড়কে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা রেজাউলের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে গেলে রেজাউল গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

পুলিশ ও নিহত যুবকের স্বজনেরা এ বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত নেবেন। বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হেলাল উদ্দিন বলেন, দুর্ঘটনার পর গোল্ডেন লাইন পরিবহনের ওই বাস ও দুমড়েমুচড়ে যাওয়া মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। তবে বাসের চালক ও তাঁর সহকারীকে আটক করা যায়নি।