আজকের বার্তা
আজকের বার্তা

বরিশালে পেনশনের টাকার জন্য মাকে পেটালেন ছেলে-মেয়ে!


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৩ ১:৩৩ অপরাহ্ণ বরিশালে পেনশনের টাকার জন্য মাকে পেটালেন ছেলে-মেয়ে!
Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল নগরীতে টাকার জন্য মাকে মারধরের অভিযোগ পাওয়া গেছে ছেলে, পুত্রবধূ, মেয়ে ও জামাইয়ের বিরুদ্ধে। পরে ৯৯৯ এ কল করলে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার রাত ১০টায় নগরীর ২৬নং ওয়ার্ডস্থ হরিণাফুলিয়া নতুন হাট এলাকায় এ ঘটনা ঘটে। আহতের নাম বিলকিস বেগম (৪৮)। তিনি হরিণাফুলিয়া এলাকার মৃত আব্দুল হালিম মল্লিকের স্ত্রী।

 

জানা গেছে, বিলকিস বেগমের স্বামী হালিম মল্লিক ভোলা জেলা প্রশাসক কার্যালয়ের উচ্চমান সহকারী হিসেবে কর্মরত ছিলেন। গত ৫ বছর ৫ মাস আগে সে মারা যায়।। তিনি অবসরে যাওয়ায় পর পেনশনের টাকা ব্যাংকে জমা রাখেন। এরপর হালিম মল্লিক মারা গেলে সেই টাকা নমিনি হিসেবে মালিকানা পান বিলকিস বেগম।

 

তার মেয়ে জামাতা ফরহাদ হোসেন (সুরুজ)’র সহযোগিতায় ছেলে আশরাফুল, পুত্রবধূ জান্নাত, মেয়ে ফাতেমা আক্তার আব্দুল হালিম মল্লিকের মৃত্যুর ৩দিন পূর্বে তালাক দেখিয়ে তার স্বাক্ষর জালিয়াতি করে প্রায় ২৫ লক্ষ টাকা আত্মসাৎ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বাকি টাকা আত্মসাতের জন্য ছেলে আশ্রাফুল হৃদয়, তার স্ত্রী জান্নাত ও মেয়ে জামাই ফরহাদ দীর্ঘদিন চাপ প্রয়োগ করতে থাকে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাত ১০টায় বিলকিস বেগমের কাছে তারা বাকি টাকার চেক চান।

 

বিলকিস বেগম টাকা দিতে অপারগতা জানালে ছেলে আশ্রাফুল হৃদয়, তার স্ত্রী জান্নাত, মেয়ে ফাতেমা আক্তার ও জামাই ফরহাদ বিলকিস বেগমকে নেশার ট্যাবলেট খাওয়ায়। বিষয়টি জানাজানি হলে তাকে বেদম মারধর করেন তারা।

 

উপায়ান্ত না পেয়ে বিলকিস বেগম ৯৯৯ এ কল করে। পরে কোতয়ালী মডেল থানার এসআই রিয়াজ গিয়ে তাকে উদ্ধার করে স্থানীয়দের সহযোগীতায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতদের স্বজনরা জানান।

 

কোতয়ালী মডেল থানার এসআই রিয়াজ জানান, ৯৯৯ এ কল পেয়ে ঘটনাস্থলে যাই। পরে স্থানীয়দের সহযোগীতায় তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। তিনি আরও বলেন- এ বিষয়ে লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।