আজকের বার্তা
আজকের বার্তা

আমতলীতে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৩ ১২:৫৮ অপরাহ্ণ আমতলীতে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত
Spread the love

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কর্মসূচির অংশ হিসেবে দেশব্যাপি বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বরগুনার আমতলীতে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১ টায় আমতলী পৌরসভার কার্যালয় থেকে পৌরশহরের চৌরাস্তা হয়ে আল হেলাল মোরে আমতলী উপজেলা কৃষক লীগের আয়োজনে ‍এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুস সোবহান খানের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন প্রবীন আওয়ামী লীগ নেতা অ্যাড এম এ কাদের মিয়া, পৌর মেয়র মো. মতিয়ার রহমান, উপজেলা পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. মজিবুর রহমান, মো. নুরুল ইসলাম মৃধা, কুকুয়া ইউপি চেয়াম্যান বোরহান উদ্দিন আহমেদ মাসুম তালুকদার , এইচ এম মনিরুল ইসলাম মনি, সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কালাম সামসুদ্দিন সানুসহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকসহ ইউনিয়নের নেতৃবৃন্দরা।

 

সমাবেশে বক্তারা বলেন, বিএনপি-জামায়াত যতই শক্তিশালী হোক না কেন দেশে কোনো সন্ত্রাস ও নৈরাজ্যে সৃষ্টি করলে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সেটাকে প্রতিহত করবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দিয়েছিলেন এ দেশের স্বাধীনতা। আর শেখ হাসিনা দিয়েছেন এ দেশের অর্থনৈতিক মুক্তি। যেকোনো পরিস্থিতি মোকাবেলায় আওয়ামী লীগ মাঠে থাকবে।