আজকের বার্তা
আজকের বার্তা

পটুয়াখালীতে সিনিয়র সিটিজেনদের মিলন মেলা অনুষ্ঠিত


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৩ ১১:৪১ পূর্বাহ্ণ পটুয়াখালীতে সিনিয়র সিটিজেনদের মিলন মেলা অনুষ্ঠিত
Spread the love

পটুয়াখালী জেলা আওয়ামী লীগ নেতা ও সিনিয়র সিটিজেন অ্যাসোসিয়েশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুলতান আহমদ মৃধা বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশের অবকাঠামো ও অর্থনৈতিক উন্নয়নের সঙ্গে বয়োজ্যেষ্ঠ নাগরিকদের জন্য সামাজিক নিরাপত্তায় কাজ করছে। তাদের নিরাপত্তা ও সুরক্ষায় বিভিন্ন কর্মসূচী বাস্তবায়ন করা হয়েছে। আবাসন সুবিধা থেকে শুরু করে ভাতা ও বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে এফপিএবি মিলনায়তনে সিনিয়র সিটিজেনদের মিলন মেলা ও কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

 

বীর মুক্তিযোদ্ধা সুলতান আহমদ মৃধা আরও বলেন, শেখ হাসিনা সব সময় বড়দের সম্মান ও শ্রদ্ধার মাধ্যমে দেশ পরিচালনা করছেন। সব সময় তিনি বয়োজ্যেষ্ঠদের থেকে পরামর্শ নিয়ে বড় বড় সিদ্ধান্ত নেন।

 

সিনিয়র সিটিজেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সৈয়দ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে সংগঠনের অন্যান্য সদস্যরা সেখানে বক্তব্য রাখেন।

 

এ সময় সেখানে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক অসীম মৃধা, সাংবাদিক জালাল আহমেদ, পটুয়াখালী জেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম, সংবাদিক ইসরাত হোসেন লিটন, শফিকুল ইসলাম সুমনসহ সিনিয়র সিটিজেন অ্যাসোসিয়েশন, অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতি এবং প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠানের সদস্যরা।