আজকের বার্তা
আজকের বার্তা

পাথরঘাটায় বাসের ধাক্কায় মাছ বিক্রেতার মৃত্যু


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৩ ১১:৩৬ পূর্বাহ্ণ পাথরঘাটায় বাসের ধাক্কায় মাছ বিক্রেতার মৃত্যু
Spread the love

বরগুনার পাথরঘাটা উপজেলায় বাসের ধাক্কায় আবুল কালাম (৩৪) নামে এক মাছ বিক্রেতার মৃত্যু হয়েছে। এ সময় আবুল কালামকে বহন করা মোটরসাইকেলচালকও আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল সাতটার দিকে উপজেলার রায়হানপুর ইউনিয়নের শতকর বেতমোর স্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আবুল কালাম মঠবাড়িয়ার বুখইতলা বান্ধবপাড়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।

 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পাথরঘাটার চরদুয়ানি থেকে খুলনার উদ্দেশে ছেড়ে আসা বিআরটিসি বাসটি মাছ বহনকারী মোটরসাইকেলটিকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের ড্রাইভার ও আরোহী গুরুতর আহত হয়। এরপর তাদের উদ্ধার করে পার্শ্ববর্তী উপজেলার মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে আবুল কালামের মৃত্যু হয়। আহত মোটরসাইকেলচালককে উন্নত চিকিৎসার জন্য খুলনা পাঠানো হয়েছে।

 

খোঁজ নিয়ে জানা যায়, আবুল কালাম পাথরঘাটা বিএফডিসি মৎস্য বন্দর থেকে মাছ কিনে মঠবাড়িয়ায় বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। আজ সকালে মাছ কিনতে পাথরঘাটায় আসার পথে এ দুঘটনা ঘটে। ঘটনার পর বাসচালক ও সহযোগী পালিয়ে গেছেন।

 

বিষয়টি নিশ্চিত করে মঠবাড়িয়ায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান জামান তালুকদার জানান, সকালে পাথরঘাটায় দুর্ঘটনার শিকার হয়ে মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আবুল কালাম নামে এক মাছ বিক্রেতার মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ পাওয়া যায়নি।