আজকের বার্তা
আজকের বার্তা

বরিশাল জেলা ও মহানগর বিএনপি’র প্রতিবাদ সমাবেশ অনুাষ্ঠত


আজকের বার্তা | প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২২ ১২:১৪ অপরাহ্ণ বরিশাল জেলা ও মহানগর বিএনপি’র প্রতিবাদ সমাবেশ অনুাষ্ঠত
Spread the love

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জাতীয় স্থয়ী কমিটির সদস্য মির্জ আব্বাস, সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাড, রুহুল কবির রীজভি সহ সকল নেতা কর্মীদের গ্রেফতার এবং চলমান কর্মসূচিতে গুলি করে হত্যা ও আহত করার প্রতিবাদে যৌথভাবে বরিশাল মহানগর, বরিশাল উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি পৃথকভাবে প্রতিবাদ সমাবেশ করে।

 

আজ মঙ্গলবার নগরীর অশ্বিনী কুমার হলের সামনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে এ প্রতিবাদ সমাবেশ করে বরিশাল মহানগর ও জেলা বিএনপি।

 

মহানগর বিএনপির আহবায়ক মোঃ মনিুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও সদস্য সচিব এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমত উল্লাহ, মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক সাবেক বিসিসি কাউন্সিলর মোঃ হাবিবুর রহমান টিপু,মাকসুদুর রহমান মাকসুদ,মহনগর বিএনপি সিনিয়র সদস্য আ.ন.ম সাইফুল আহসান আজিম, মহানগর মহিলাদল সভাপতি পাপিয়া বেগম, মহানগর শ্রমিকদল আহবায়ক মোঃ ফয়েজ আহমেদ খান, উত্তর জেলা বিএনপি সিনিয়র সদস্য সৈয়দ রফিকুল ইসলাম লাবু, গিয়াস উদ্দিন দিপেন,মঞ্জুরুল হাসান মিলন প্রমুখ। এসময় প্রতিবাদ সমাবেসে মহানগর ও উত্তর জেলা বিএনপি সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

অপরদিকে অশ্বিনী কুমার হলের সম্মুখে দক্ষিন জেলা বিএনপির সদস্য সচিব এ্যাড, আবুল কালাম শাহিনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সদস্য সচিব এ্যাড, আকতার হোসেন মেবুল, জেলা বিএনপি সদস্য এ্যাড, নাজিম উদ্দিন আহমেদ পান্না,উজিরপুর উপজেলা বিএনপি সভাপতি আব্দুল মাজেদ মন্নান মাস্টার, বাখেরগঞ্জ পৌর বিএনপি সভাপতি নাসির জমাদ্দার,কোতয়ালী বিএনপি সাধারন সম্পাদক,রফিকুল ইসলাম সেলিম,জেলা শ্রমিকদল সাধারন সম্পাদক সাইফুল ইসলাম,জেলা যুবদল ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা খান, সাধারন সম্পাদক এ্যাড, এইচ,এম তছলিম উদ্দিন প্রমুখ।

 

এর পূর্বে বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন ব্যানার, প্লেকার্ড ও ফেস্টুন সহকারে মিছিল নিয়ে প্রতিবাদ সমাবেশে দলীয় নেতা কর্মীরা অংশ গ্রহন করে।

 

প্রতিবাদ সমাবেশে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মাদ রহমত উল্লাহ বলেন, এই অবৈধ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭ই ডিসেম্বর পাক হানাদার বাহিনীর ২৫ই মাচের কালো রাতের মত অতকির্ত নির্বিচারে তার পেটুয়া বাহিনী দিয়ে বিএনপির দলীয় কার্যলয়ে নেতা কর্মীদের উপর গুলি চালিয়ে মানুষ হত্যা সহ অসংক্ষ নেতা কর্মীকে আহত করেছে।

 

তারা তারা শুধু গুলি চালিয়ে ক্ষান্ত হয়নি দেশের সাবেক শাষকদল ও বর্তমান প্রধান বিরোধীদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দকে দলীয় কার্যলয়ে ঢুকে মিথ্যা বোমার নাটক সাজিয়ে তাদেরকে গ্রেফতার করে নতুন করে আবার এই সরকার ধিক্কার দলে পরিনত হয়েছে দেশবাশির কাছে।

 

ওরা বলে বিএনপির এমপিরা সংসদ থেকে পদত্যাগ করায় নাকি সংসদের কোন ক্ষতি হবে না। বর্তমানে সংসদে কোন বিরোধীদল নেই যা আছে তা সরকারের গ্রিহপালিত দল।