আজকের বার্তা
আজকের বার্তা

যুবদলের সভাপতিকে গ্রেফতারের প্রতিবাদে বরিশালে বিক্ষোভ


আজকের বার্তা | প্রকাশিত: ডিসেম্বর ০৫, ২০২২ ১:২৩ অপরাহ্ণ যুবদলের সভাপতিকে গ্রেফতারের প্রতিবাদে বরিশালে বিক্ষোভ
Spread the love

স্টাফ রিপোর্টারঃ যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সহ-সভাপতি নুরুল ইসলাম নয়নকে গ্রেফতারের প্রতিবাদে বরিশালে বিক্ষোভ মিছিল ও সভা হয়েছে। নগরীর সদর রোডে দলীয় কার্যালয়ের সামনে সোমবার বিকেলে বিক্ষোভ সভা করেছে মহানগর যুবদল।

 

এর আগে নেতাকর্মীরা নগরীর হাসপাতাল রোড থেকে বিক্ষোভ মিছিল নিয়ে সভাস্থলে জড়ো হন। সমাবেশে যুবদল নেতাসহ সব রাজনৈতিক বন্দিদের মুক্তি দাবি করা হয়।

 

সভায় বক্তৃতা দেন মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন, সহসভাপতি খাইরুল ইসলাম শাহিন, অলিউল ইসলাম রুবেল, যুগ্ম সম্পাদক জি.এম মনির, পেশকার শাহিন, দুলাল মাহমুদ, মোহাম্মদ রিপন, এনায়েত তালুকদার, রিয়াজুল ইসলাম অপু, যুবদল প্রচার সম্পাদক বসির খান, প্রচার সম্পাদক তরিকুল ইসলাম ঝুনু প্রমুখ।

 

বক্তারা বলেন, এই অবৈধ সরকার জনগণের মৌলিক অধিকার কেড়ে নিয়েছে। আজ দেশে নিত্যপণ্যসহ সবকিছুর দাম বেড়েছে। এর প্রতিবাদ করায় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা গায়েবি মামলা দায়ের করে পুলিশ দিয়ে গ্রেফতার করা হয়েছে। এই দমন-নির্যাতন চালিয়ে সরকার বেশিদিন ক্ষমতায় টিকে থাকতে পারবে না।

 

এদিকে ঢাকায় অনুষ্ঠিতব্য গণসমাবেশ সফলে বরিশাল নগরীতে মিছিল করেছে জেলা ছাত্রদল। সোমবার বিকেলে জেলা ছাত্রদলের শ’খানেক নেতাকর্মী এ মিছিল বের করে। উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সহ-সভাপতি সবুজ আকন, যুগ্ম সাধারণ সম্পাদক আল-আমিন, রাহাত তালুকদার, যুবায়ের, অন্যন্যা, স্বর্ণা, শাওন, হাসিব সিকদার, তানজিল প্রমুখ।