আজকের বার্তা
আজকের বার্তা

বরিশালে তারেক রহমানের জন্মদিন উপলক্ষে দোয়া মোনাজাত অনুষ্ঠিত


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২ ১২:০৯ অপরাহ্ণ বরিশালে তারেক রহমানের জন্মদিন উপলক্ষে দোয়া মোনাজাত অনুষ্ঠিত
Spread the love

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগ মুক্তি কামনা ও বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৮তম জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

 

রোববার (২০) নভেম্বর সকাল ১১ টায় নগরীর সদররোডস্থ জেলা ও হানগর বিএনপি দলীয় কার্যলয়ের সম্মুখে বরিশাল (দক্ষিণ) জেলা বিএনপির আয়োজনে শান্তিপূণভাবে এ কর্মসূচি পালিত হয়।

 

বরিশাল (দক্ষিণ) জেলা বিএনপির নবগঠিত ২ সদস্য বিশিষ্ট কমিটির আহবায়ক কেন্দ্রীয নির্বাহী কমিটির সদস্য সাবেক সংসদ সদস্য আবুল হোসেন খানের সভাপতিত্বে ও জেলা ছাত্রদল সাংগঠনিক সম্পাদক এ্যাড, হাফিজ আহমেদ বাবলু ও বাখেরগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সম্পাদক নাসির হাওলাদারের সঞ্চলনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক জেলা বিএনপি সভাপতি এবায়েদুল হক চাঁন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মাদ রহমত উল্লাহ, জেলা বিএনপি সদস্য সচিব সাবেক ছাত্র নেতা এ্যাড, আবুল কালাম শাহিন, মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব সাবেক ছাত্র নেতা এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদ, বরিশাল জেলা কৃষকদল আহবায়ক এইচ.এম, মহসিন আলম, জেলা শ্রমিকদল সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, বরিশাল স্বেচ্ছাসেবক দল সভাপতি জে.এম আমিনুল ইসলাম, জেলা যুবদল সাধারন সম্পাদক এ্যাড, এইচ.এম তছলিম উদ্দিন, জেলা ছাত্রদল সভাপতি মাহফুজুল হক মিঠু প্রমুখ।

 

এসময় জেলা দক্ষিণের বিভিন্ন উপজেলা বিএনপি সহ জেলা মহিলা দল, শ্রমিকদল, স্বেচ্ছাসেবক দল, যুবদল, ছাত্রদল এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সদস্যরা আলোচনা সভা ও দোয়া-মোনাজাতে অংশ গ্রহন করে। এসময় দোয়া-মোনাজাত পরিচালনা করেন বরিশাল সদর উপজেলা বিএনপি আহবায়ক আলহাজ্ব নুরুল আমিন।

 

অপরদিকে মহানগর বিএনপির আয়োজনে বরিশাল নগরীর ত্রিশটি ওয়ার্ডের বিভিন্ন মসজিদে একই কর্মসূচি উপলক্ষে দোয়া-মোনাজাত করা সহ বিকালে দলীয় কার্যলয়ের সম্মুখে মহানগর বিএনপি আহবায়ক মনিরুজ্জামান ফারুকের সভাপতিতে ও সদস্য সচিব এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় অলোচনা সভায় বিভিন্ন নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।