আজকের বার্তা
আজকের বার্তা

সরকার মাদকে মাতাল : নুরু


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২২ ১২:৫১ অপরাহ্ণ সরকার মাদকে মাতাল : নুরু
Spread the love

স্টাফ রিপোর্টারঃ গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুরু বলেছেন, বর্তমান সরকার নেশার ঘোরে বুদ হয়ে রয়েছে, এরা মাদকে মাতাল হয়ে আছে। এরা বুঝতে পারছে না এদের সময় শেষ হয়ে গেছে। এক মাঘে শীত যায় না। যে নদীতে জোয়ার আসে, সে নদীতে ভাটাও আছে। যারা ধরাকে সরা জ্ঞাণ করছে তাদের বলতে চাই ভালো হন, মানুষ হন।

 

শনিবার দুপুরে বরিশাল নগরীর আমতলার মোড়ে গণঅধিকার পরিষদের বরিশাল বিভাগীয় প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

 

নুরু বলেন, গত ৫০ বছরে বাংলাদেশে যে মারামারি হানাহানি রক্তের রাজনীতি চলেছে, আমরা তরুন প্রজন্ম এই রাজনীতিকে ধূলায় মিশিয়ে দিয়ে নতুন ধারার রাজনীতি এই দেশে প্রতিষ্ঠা করবো।

 

তিনি বলেন, মাত্র ৪৭ কোটি টাকার জন্য আইএমএফ এর পা ধরাধরি শুরু করেছে সরকার। আর আমাদের ফরিদপুরের ছাত্রলীগ নেতা ১০ হাজার কোটি টাকা পাচার করেছে। এই সরকারের আশীর্বাদপুষ্ট পিকে হালদার ১০ হাজার কোটি টাকা পাচার করেছে। গত ১৩ বছরে এই সরকারের নেতাকর্মীরা ১৪ লক্ষ কোটি টাকা পাচার করেছে। শেখ মুজিবুর রহমান বলেছিলেন বাংলার মানুষ মুক্তি চায়, তেমনি আমরাও আজ বলতে চাই আওয়ামী দু:শাসন থেকে বাংলার মানুষ মুক্তি চায়।

 

বিভাগীয় প্রতিনিধি সভায় সভাপতিত্ব করেন বিভাগীয় সমন্বয়ক বিপ্লব কুমার পোদ্দার।