আজকের বার্তা
আজকের বার্তা

‘বিএনপির মুখে গণতন্ত্রের কথা মানায় না’


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ০৪, ২০২২ ১২:০০ অপরাহ্ণ ‘বিএনপির মুখে গণতন্ত্রের কথা মানায় না’
Spread the love

দীর্ঘ ১০ বছর পর বরিশাল জেলার হিজলা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (০৪ নভেম্বর) সকাল ১০ টায় উপজেলা মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

সম্মেলনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য, পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক(মন্ত্রী), আওয়ামীলীগ সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোডের্র সদস্য, বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।

 

এসময় তিনি বলেন, যারা জাতির পিতা ও তাঁর পরিবারকে হত্যা করেছে, হা না ভোট ও রাতের আঁধারে ভোট চুরি করে ক্ষমতা দখল করেছে সেই বিএনপি জামাতের মুখে গণতন্ত্রের কথা মানায় না। আওয়ামী লীগের সকলকে ঐক্যবদ্ধ হয়ে বিএনপি জামাতের সকল সরযন্ত্র মোকাবেলা করে আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগকে বিজয় করতে হবে।

 

সম্মেলনের হিজলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ টিপুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মিলন এ সঞ্চালনায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তজার্তিক বিষয়ক সম্পাদক ড. শাম্মীর আহমেদ, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আনিসুর রহমান, গোলাম রব্বানী চিনু, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, বরিশাল জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাড. মুনসুর আহাম্মেদ, বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাড. আফজালুল করিম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এনায়েত হোসেন হাওলাদার সহ অন্যান্য নেতৃবৃন্দ।