আজকের বার্তা
আজকের বার্তা

মাঠেই জুমার নামাজ পড়েছে বিএনপির নেতাকর্মীরা


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ০৪, ২০২২ ১১:৫৫ পূর্বাহ্ণ মাঠেই জুমার নামাজ পড়েছে বিএনপির নেতাকর্মীরা
Spread the love

বরিশালে বিএনপির বিভাগীয় সমাবেশে অংশ নেওয়া নেতাকর্মীরা বঙ্গবন্ধু উদ‌্যান (বেলস পার্ক) মাঠেই পৃথক দুটি প্যান্ডেলে জুমার নামাজ আদায় করেছেন।

 

শুক্রবার (৪ নভেম্বর) দুপুরে জুমার নামাজে একসাথে হাজারো নেতাকর্মীদের অংশ নিতে দেখা যায় জুমার নামাজে। নেতাকর্মীদের নিজেদের মধ্য থেকে একজন নামাজ পরিচালনা করেন।

 

নামাজে অংশ নেওয়া ভোলার দৌলাতখান সৈয়দ পুর ইউনিয়নের বিএনপি নেতা মো. স্বপন সিকদার বলেন, আমি ভোলার দৌলাতখান থেকে আসছি। নেতাকর্মীদের নিয়ে মাঠে একসাথে জুম্মার নামাজ আদায় করেছি।

 

তাছাড়া ভোলা থেকে আসতে ভেদুরিয়া ঘাটে আমাদের অনেক নির্যাতন করেছে আওয়ামী লীগের নেতারা। আমরা স্পিড বোটে ওঠার পরে আমাদের দিকে লাঠি ছুড়ে মারছে। ঘাট থেকে নৌকা, ট্রলার, লঞ্চ কিছুই ছাড়তে দেয় নাই। খুব কষ্ট করে এই পর্যন্ত আসছি।

 

গেীরনদী মাহিলারা ইউনিয়নের বিএনপির সাধারণ সম্পদাক সজল বলেন, একসাথে অনেক মানুষ নামাজ আদায় করতে দেখে ভালো লেগেছে। সবাই নেতাকর্মীদের নিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে মাঠে নামাজ আদায় করেছে।

 

এছাড়া সমাবেশস্থলে যোগ দেওয়া নেতাকর্মীরা প্রখর রোদ উপেক্ষা করতে মাঠের চারপাশে গাছতলা, তাবুর নিচে আশ্রয় নিয়েছেন। এর মধ্যে যার সামর্থ অনুযায়ী খাবার কিনে খাচ্ছেন।