আজকের বার্তা
আজকের বার্তা

উজিরপুরের বোনের বাড়িতে ভাইয়ের হামলা, আহত ৪


আজকের বার্তা | প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২২ ১:১৯ অপরাহ্ণ উজিরপুরের বোনের বাড়িতে ভাইয়ের হামলা, আহত ৪
Spread the love

বরিশাল জেলার উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের মুগাকাঠী গ্রামে ছোট বোনের শ্বশুর বাড়িতে বড় ভায়ের হামলা, বোন সহ আহত ৪, নগদ অর্থ ও স্বর্ণ অলংকার লুটের অভিযোগ।

 

স্থানীয় ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, প্রায় এক বছর আগে মুগাকাঠী গ্রামের মোঃ নুরু সরদার এর মেয়ে লুনা (২০) সাথে স্থানীয় মোঃ আলঙ্গীর সরদার এর ছেলে খাইরুল এর সাথে পরিবারের অমতে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়, বিবাহের পর থেকে মেয়ের পরিবারের পক্ষ থেকে বিষয়টি স্বাভাবিক ভাবে মেনে নেয়নি, এরপর থেকে প্রায়ই মেয়ের পরিবারের লোক ছেলের পরিবারের উপরে একের পর এক হামলা, মামলা দিয়ে হয়রানি করে আসছে, তারই ধারাবাহিকতায় ১৬/১০/২২ তারিখ ঐ মেয়ের ভাই মোঃ মিজানুর রহমান বাবু অজ্ঞাতনামা ৪/৫ জন সন্ত্রাসী নিয়ে বোনের শশুর বাড়ি হামলা চালিয়ে তার বোন সহ ৪/৫ জনকে গুরুতর আহত করে এবং নগদ ১ লক্ষ টাকা এবং আনুমানিক ৭/৮ বরি স্বর্ণ অলংকার ছিনিয়ে নিয়ে যায়।

 

স্থানীয়রা আহতদের উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন, গুরুতর আহত লুনা এবং ফয়সাল বতর্মানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। অন্যরা প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে যান।

 

আহত লুনা অভিযোগ করে বলেন, আমার ভাইয়েরা এর আগেও কয়েকবার আমার শ্বশুর, শাশুড়িকে লাঞ্ছিত করেছে এবং আমাকেও আমার স্বামীকে এর আগে একাধিকবার মারধর করে। আমার বাবার পরিবার প্রভাবশালী হওয়ায় আমার শ্বশুর পরিবার কোনো আইনি ব্যবস্থা নিতে পারেনি। এ ব্যাপারে আমি প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করছি।

 

অভিযোগ এর বিষয়ে অভিযুক্ত মোঃ মিজানুর রহমান বাবুর কাছে জানতে চাইলে, তিনি অভিযোগের বিষয়টি অস্বীকার করেন। এই বিষয়ে উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল হাচান জানান, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

মহসিন মিঞা লিটন/উজিরপুর