আজকের বার্তা
আজকের বার্তা

১০৪ ভোটের নিরাপত্তায় ৭০ জন আইন শৃংখলা বাহিনী!


আজকের বার্তা | প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২২ ১২:৩৪ অপরাহ্ণ ১০৪ ভোটের নিরাপত্তায় ৭০ জন আইন শৃংখলা বাহিনী!
Spread the love

জেলা পরিষদ নির্বাচনে আমতলী উপজেলার সদস্য পদের ১০৪ জন ভোটারের নিরাপত্তায় দুইজন নির্বাহী ম্যাজিস্ট্রেট, র‌্যাব, ডিবি, পুলিশ, আনসার, ব্যাটালিয়ানসহ ৭০ জন আইন শৃংখলা বাহিনীর লোকজন নিয়োজিত ছিলো।

 

কড়া নিরাপত্তায় বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে সোমবার সকাল ৯ টায় শুরু হয়ে দুপুর দুইটায় ভোট গ্রহন শেষ হয়েছে। ১০৪ ভোটারের মধ্য ১০২ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

 

জানাগেছে, বরগুনা জেলা পরিষদ নির্বাচনে আমতলী উপজেলা থেকে সদস্য পদে তিন জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। তারা হলেন অ্যাড. আরিফ-উল হাসান আরিফ, মোঃ আবুল বাশার নয়ন মৃধা, মোঃ আহুরুজ্জামান আলমাস খাঁন। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ১০৪ জন। ১০৪ ভোটার তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিবেন। সুষ্ঠু ও শান্তিপুর্ণ নির্বাচনের স্বার্থে নির্বাচন কমিশন ১০৪ ভোটের নিরাপত্তায় দুইজন নির্বাহী ম্যাজিস্ট্রেট, র‌্যাব, পুলিশ, ডিবি, আনসার, র‌্যাটলিয়ানসহ ৭০ জন আইন শৃংখলা বাহিনী নিয়োজিত ছিল।

 

হলদিয়া ইউপি সদস্য ও ভোটার মোঃ আবু সালেহ বলেন, এতো করা নিরাপত্তায় ভোট গ্রহন আর কখনো দেখিনি। আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীতে ভরপুর। তিনি আরো বলেন, আমি আমার পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছি।

 

আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, সর্ব্বোচ্চ নিরাপত্তায় মধ্য দিয়ে শান্তিপুর্ণভাবে ভোটগ্রহন শেষ হয়েছে। তিনি আরো বলেন, ভোট গ্রহন শেষ হলেও আইন শৃংখলা বাহিনী মাঠে থাকবে।

 

আমতলী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবু জাহের বলেন, নির্বাচন গ্রহনে দুইজন ম্যাজিস্ট্রেটসহ র‌্যাব, পুলিশ, ডিবি, আনসার ও ব্যাটালিয়ানসহ ৭০ জন আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী নিয়োজিত ছিল। তাদের সতর্ক অবস্থানে থাকায় শান্তিপুর্ণভাবে ভোট গ্রহন শেষ হয়েছে।কোথাও কোন অপ্রতিকর ঘটনা ঘটেনি।

 

মোঃ জসিম উদ্দিন সিকদার/আমতলী