আজকের বার্তা
আজকের বার্তা

দুই শিক্ষককে পিটিয়ে হাসপাতালে পাঠালো ছাত্র


আজকের বার্তা | প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২ ১২:১২ অপরাহ্ণ দুই শিক্ষককে পিটিয়ে হাসপাতালে পাঠালো ছাত্র
Spread the love

সুনামগঞ্জের তাহিরপুরে নিজ শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রকে শাসন করায় শিক্ষককে পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছে ওই কলেজের এক ছাত্রসহ তার সঙ্গীরা। গতকাল বুধবার (২১ অক্টোবর) রাত ৮টার দিকে ট্যাকেরঘাট রাস্তার আওয়ামী লীগ সাইনবোর্ড এলাকায় এই হামলার ঘটনাটি ঘটেছে।

আহত শিক্ষকদের স্থানীয় বাজারে প্রাথমিক চিকিৎসা দিয়ে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহত শিক্ষকরা হলেন- ট্যাকেরঘাট স্কুল অ্যান্ড কলেজের বাংলা প্রভাষক মুখলিসুর রহমান ও বাংলা সহকারী শিক্ষক মুর্তজা আলী। জানা গেছে, মঙ্গলবার (২০ অক্টোবর) ট্যাকেরঘাট স্কুল অ্যান্ড কলেজে বাংলা ক্লাস চলাকালীন সময়ে ওই কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী আলী ইদ্রিস ক্লাসে অমনোযোগী হওয়ায় তাকে ধমক ও শাসন করেন বাংলা প্রভাষক মুখলিসুর রহমান ও সহকারী শিক্ষক মুর্তজা আলী।

এরই জের ধরে বুধবার রাত ৮টার দিকে দুই শিক্ষক ট্যাকেরঘাট বাজার থেকে বাসায় (ট্যাকেরঘাট কলোনি) ফেরার পথে রাতের অন্ধকারে ছাত্র আলী ইদ্রিসসহ তার সঙ্গীরা এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। ট্যাকেরঘাট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ খায়রুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, আহত শিক্ষকদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বিষয়টি ট্যাকেরঘাট স্কুল অ্যান্ড কলেজের ম্যানেজিং কমিটি ও উপজেলা প্রশাসনকে জানানো হয়েছে।