আজকের বার্তা
আজকের বার্তা

রাজাপুরে ট্রাকচাপায় প্রাণ গেল স্কুল ছাত্রের


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২২ ১২:৫৮ অপরাহ্ণ রাজাপুরে ট্রাকচাপায় প্রাণ গেল স্কুল ছাত্রের
Spread the love

নিজস্ব প্রতিবেদক:

ঝালকাঠির রাজাপুরে মোটরসাইকেলে করে বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে ট্রাকচাপায় প্রাণ হারিয়েছে রাব্বি হোসেন (১৫) নামে এক স্কুলছাত্র। এতে আহত হয়েছে তার তিন বন্ধু।

শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে রাজাপুর-খুলনা আঞ্চলিক মহাসড়কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রাব্বি হোসেন উপজেলার উত্তর মনোহরপুর গ্রামের রিকশাচালক বশির হোসেনের ছেলে। সে মনোহরপুর মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) গোলাম মোস্তফা জানান, ওই স্কুলছাত্র সকালে তিন বন্ধু ইমরান, রাজিব এবং রনির সঙ্গে মোটরসাইকেলে ঘুরতে বের হয়। এসময় খুলনাগামী একটি ট্রাক সামনে থেকে মোটরসাইকেলটিকে চাপা দিলে তারা চারজন গুরুতর আহত হয়। এ অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক রাব্বি হোসেনকে মৃত ঘোষণা করেন। আহত তিনজনের মধ্যে ইমরান ও রাজিবকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই বাংলা মেডিক্যালে এবং রনিকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত ইমরান উপজেলার মনোহরপুর গ্রামের মজনু হাওলাদারের ছেলে, রাজিব ঝালকাঠির কীর্ত্তিপাশা গ্রামের আবুল ফরিদের ছেলে এবং রনি কীর্ত্তিপাশা গ্রামের আলমগীর হোসেনের ছেলে।

এ ঘটনায় ট্রাকসহ চালক মেহেদি হাসানকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায়।