Agaminews
Agaminews Banner

পর্নো ভিডিও সরবরাহের অভিযোগে আটক ৩


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২২ ১:২২ অপরাহ্ণ পর্নো ভিডিও সরবরাহের অভিযোগে আটক ৩

অনলাইন ডেস্ক:

নারায়ণগঞ্জের রূপগঞ্জের রুপসী থেকে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহের দায়ে ৩ ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন।

শনিবার (২২ জানুয়ারি) সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ এর এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু।

এর আগে ২১ জানুয়ারি রাতে গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন রুপসী বাসস্ট্যান্ড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ইলেকট্রনিক ডিভাইস কম্পিউটারের মাধ্যমে পর্নোগ্রাফি ভিডিও, অশ্লীল ছবি ও গান সরবরাহের দায়ে ৩ অসাধু ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃতরা হলো-  আরিফ মিয়া (৩২), বাবু মিয়া (২২) এবং ওবায়দুল্লাহ ওরফে ওবায়দুল (৩১)। এ সময় আটককৃত অসাধু ব্যবসায়ীদের কাছ থেকে ৩টি সিপিইউ, ৩টি কি-বোর্ড, ৩টি মাউস ও ৬টি কার্ড রিডার জব্দ করা হয়।

আটকদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আরিফ মিয়া নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন চেঙ্গাইন বরাবো এলাকার মৃত মতিউর রহমানের ছেলে, বাবু মিয়া ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগর থানাধীন বাড়ীখোলার এলাকার মোবারক হোসেনের ছেলে এবং ওবায়দুল নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন খিদিরপুর এলাকার মৃত নওয়াব আলীর ছেলে।

তারা দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের রুপগঞ্জ থানাধীন রুপসী এলাকায় প্রিমা টাওয়ারের পাশে কম্পিউটার ও মোবাইল সার্ভিসিং দোকান পরিচালনার আড়ালে ইলেক্ট্রনিক ডিভাইস কম্পিউটারের মাধ্যমে বিভিন্ন প্রকার পর্নো ভিডিও, অশ্লীল ছবি ও গান সরবারহ করে আসছিল।

অনুসন্ধানে জানা যায়, অসাধু ব্যবসায়ী চক্রটি টাকার বিনিময়ে শিক্ষার্থীসহ উঠতি বয়সী বিভিন্ন পেশায় জড়িত তরুণদের মোবাইল, ল্যাপটপ ও কম্পিউটারে পর্নো ভিডিও বিক্রয়, বিতরণ এবং সরবরাহ করে আসছিল।

আটক আসামিদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানিয়েছে র‌্যাব।