আজকের বার্তা
আজকের বার্তা

আগৈলঝাড়ায় দেশী-বিদেশী মদসহ ব্যবসায়ি গ্রেফতার


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ ১০:২৯ পূর্বাহ্ণ আগৈলঝাড়ায় দেশী-বিদেশী মদসহ ব্যবসায়ি গ্রেফতার

আগৈলঝাড়া প্রতিনিধি ॥

বরিশালের আগৈলঝাড়ায় অভিযান চালিয়ে দেশী-বিদেশী বিপুল পরিমান মদসহ এক ব্যবসায়িকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। এ ঘটনায় র‌্যাবের মামলা দায়ের।

আগৈলঝাড়া থানার এসআই ও মামলার তদন্তকারী অফিসার এসআই মিল্টন মন্ডল এজাহারের বরাত দিয়ে জানান, র‌্যাবের টহল সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে দেশী-বিদেশী ও চেলাই মদ কেনা বেচার খবরে উপজেলার বাকাল গ্রামের শৈলেন মালাকারের বাড়িতে বৃহস্পতিবার বিকেলে অভিযান চালায়। র‌্যাবের অভিযান টের পেয়ে পিতর মালাকারের ছেলে শৈলেন মালাকার পালানোর সময় তাকে আটক করে র‌্যাব। পরে তার বসত ঘর থেকে এক লিটার বোতলের ৬ বোতল বিদেশী মদ, ১০ বোতল কেরু কোম্পানীর মদ ও বিপুল পরিমান চোলাই মদ ও উদ্ধার করে করে র‌্যাব সদস্যরা। এসময় শৈলেনকে আটক করে র‌্যাব।

র‌্যাবের কাছে শৈলেন জানিয়েছে, সে দেশী-বিদেশী মদ সরবরাহ করে আগৈলঝাড়াসহ আশপাশের উপজেলায় তা দীর্ঘ দিন যাবত বিক্রি করে আসছে।
এঘটনায় আটক শৈলেনকে বৃহস্পতিবার রাতে জব্দকৃদ মদসহ থানায় সোপর্দ করে র‌্যাব ডিএডি জিএম আনসার আলী বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছেন, নং-৭ (১৩.১.২২)। ওই মামলায় শুক্রবার দুপুরে শৈলেনকে আদালতে প্রেরণ করা হয়েছে।