Agaminews
Agaminews Banner

খালেদা জিয়ার মুক্তিটা আদায় করে নিতে হবে: মির্জা আব্বাস


আজকের বার্তা | প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২১ ৩:৪০ অপরাহ্ণ খালেদা জিয়ার মুক্তিটা আদায় করে নিতে হবে: মির্জা আব্বাস

অনলাইন ডেস্ক:

আমাদের নেত্রী খালেদা জিয়া অসুস্থ অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। তাকে মুক্তি দিচ্ছে না। এই মুক্তিটা আমাদের আদায় করে নিতে হবে বলে জানান বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

সোমবার বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে জাসাস’র ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি।

জাসাস নেতাকর্মীদের উদ্দেশে মির্জা আব্বাস বলেন, আপনারা জানেন, আমাদের নেত্রী খালেদা জিয়া অসুস্থ অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। তাকে মুক্তি দিচ্ছে না। এই মুক্তিটা আমাদের আদায় করে নিতে হবে। দাবি করা যাবে না।

তিনি আরও বলেন, আমাদের নেত্রীকে চিকিৎসার জন্য বাইরে পাঠাতেই হবে। এখানে জাসাসের একটা ভূমিকা থাকার দরকার আছে। সবাই জানে বেশ কিছু সাজাপ্রাপ্ত আসামিকে গোপনে মুক্তি দিয়ে বিদেশে পাচার করে দেওয়া হয়েছে। তারা বাতাস খেয়ে বেড়াচ্ছে। আমার নেত্রী নির্দোষ, বিনা অপরাধে তাকে কারান্তরীণ করা হয়েছে। শুধু প্রতিহিংসাপরায়ণ মনোভাব নিয়ে তারা আটকে রেখেছে। তাদের ধারণা নেত্রীকে আটকে রাখলে বিএনপি শেষ হয়ে যাবে। যেমনি তারা এক সময় মনে করেছিল জিয়াউর রহমানকে মেরে ফেললেই বিএনপি ধ্বংস হয়ে যাবে। আসলে তো তা হয়নি।

বিএনপির এই নেতা আরও বলেন, আমরা বিএনপির কর্মী হিসেবে গর্ববোধ করি। যখন আমাদের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান সম্পর্কে কথা বলি তখন কিন্তু বুক শক্ত রেখে মুখ খুলে বলতে পারি যে, জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন। জাতিকে একটা নতুন দিক-নির্দেশনা দিয়েছিলেন।