আজকের বার্তা
আজকের বার্তা

ভাড়াটিয়া ছাড়াতে বাড়িওয়ালার জিডি ও সংবাদ সম্মেলন


আজকের বার্তা | প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২১ ২:৫৮ অপরাহ্ণ ভাড়াটিয়া ছাড়াতে বাড়িওয়ালার জিডি ও সংবাদ সম্মেলন

নিউজ ডেস্ক:

মডেল কলেজের অধ্যক্ষ মেহেদি হাসানের বিরুদ্ধে বরগুনা কলেজ সড়কের একটি বাসভবন ভাড়া নিয়ে দখলের অভিযোগ উঠেছে। এই অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন বাড়ির মালিক কলেজ শিক্ষক জাহাঙ্গীর হোসেন।

রোববার (১৯ ডিসেম্বর) দুপুরে বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে বরিশাল বিএম কলেজের অধ্যাপক জাহাঙ্গীর হোসেন লিখিত বক্তব্যে জানান, বরগুনা পুলিশ সুপারসহ বিভিন্ন মহলের পেছনে ঘুড়েও প্রতিকার পাননি তিনি। বারবার নোটিশ দেওয়ার পরেও অভিযুক্তরা বাড়ি ছাড়েননি। সদর থানায় এ বিষয়ে সাধারণ ডায়েরি করা হয়েছে।

তিনি জানান, ২০১২ সালে বরগুনার সাবেক উপজেলা চেয়ারম্যান কর্নেল আব্দুল খালেকের অনুরোধে বরগুনা প্রি ক্যাডেট স্কুলের কাছে ৫ বছর মেয়াদে ২০১৬ সাল পযর্ন্ত তার বাড়ির তিনটি তলা ভাড়া দেন। বাড়ির ২য় তলায় তার স্ত্রী সন্তানরা বসবাস করতে থাকেন। ২০১৬ সালের পরে পরিচালনা কমিটি ভেঙে যায় এরপর মৃত্যুবরণ করেন সাবেক উপজেলা চেয়ারম্যান। তারপর থেকে বারবার নোটিশ দেওয়ার পরেও তারা বাড়ি ছাড়েননি। করোনাকালীন সময় ২০২০ সালে প্রতিষ্ঠানের অধ্যক্ষ কিছু টাকা দিয়ে এক বছরের জন্য সময় চেয়ে নেন। কিন্তু দুই বছর হলেও তারা বাড়ি ছাড়েননি। বতর্মানে প্রতিষ্ঠানটির কাছে ১৩ লাখ ১০ হাজার টাকা পাওনা। সেই টাকা না দিয়ে উল্টো বাড়ি থেকে নেমে যেতে হুমকি দিচ্ছে ভাড়াটিয়া স্কুলটির অধ্যক্ষ মেহেদী হাসান ও গভর্নিং বডির সদস্যরা। অধ্যাপক জাহাঙ্গীর হোসেন সংবাদ সম্মেলনে তার পাওনা পরিশোধের পর বাসা খালি করে দিতে সংশ্লিষ্ট প্রশাসনিক সহায়তা চেয়েছেন।

এ বিষয়ে শিক্ষা প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মোহাম্মদ মেহেদি হাসান বলেন, করোনার কারনে আমাদের বিলম্ব হয়েছে। আমি কাউকে হুমকি দেইনি। বাড়িওয়ালার বাগান ভাঙচুর করেছে ছাত্ররা, আমি ছিলাম না।